শিরোনাম

৩০ ডিসেম্বর মহাজোট প্রার্থীদের জয়যুক্ত করতে জোর প্রচার-প্রচারণা(রকিব)

সর্বশেষ আপডেটঃ ০৮:১২:১৮ অপরাহ্ণ - ২১ ডিসেম্বর ২০১৮ | ৫১৭

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ময়মনসিংহে মহাজোট প্রার্থীদের বিজয়ী করার লক্ষে ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

শুক্রবার নগরীর জয়নুল আবেদিন পার্ক এলাকায় মহাজোট প্রার্থীদের বিজয়ী করার লক্ষে লিফলেট বিতরন সহ তরুন ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশ মোতাবেক সারা দেশের ৮টি বিভাগে বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটি’ গঠন করা হয়েছে। ময়মনসিংহ বিভাগে নির্বাচনকালীন দায়িত্ব পালন করছেন ছাত্রলীগ নেতা শামস ই নোমান ও সোহান খান। এর ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচী কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের সাথে নিয়ে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় নির্বাচনী কেন্দ্র উদ্বোধন, পথসভা, লিফলেট বিতরন সহ মহাজোটের প্রতীক নৌকা ও লাঙ্গলকে ৩০ তারিখ বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য জনগণের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেনন।

জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও উন্নত দেশ গড়তে আগামী ৩০ ডিসেম্বর মহাজোট প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করতে। আগামী নির্বাচনের মাধ্যমেই নির্ধারিত হবে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে কিনা ? তাই সকলেই ৩০ তারিখ সারাদিন মহাজোটের নৌকা মার্কায় ভোট দিন।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: