শিরোনাম

হুয়াওয়ের ফোন প্রি-বুক করে জিতে নিন মোটরসাইকেল

সর্বশেষ আপডেটঃ ০১:৫২:১০ অপরাহ্ণ - ০১ মে ২০১৭ | ৩৫০

পি১০ ও পি১০ প্লাসের অগ্রিম বুকিংয়ে ইতিমধ্যেই স্মার্টফোন প্রেমীদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। আর তাদের অপেক্ষাকে আরও রোমাঞ্চকর করে তুলতে পি১০ ও পি১০ প্লাসের অগ্রিম বুকিংয়ে র‌্যাফেল ড্রয়ের ঘোষণা দিল হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। র‌্যাফেল ড্রতে মূল পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় অ্যাডিক্সিন মোটরবাইক। এর পাশাপাশি গিফট বক্স, বিজনেস ব্যাগ কিংবা পাওয়ার ব্যাংক তো থাকছেই নিশ্চিত উপহার হিসেবে।

৪ মে বসুন্ধরা সিটি শপিং মলে র‌্যাফেল ড্র বিজয়ী দুজনের হাতে আকর্ষণীয় স্পোর্টস বাইক তুলে দেয়া হবে। ওই দিন থেকেই হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশব্যাপী ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলো থেকে নতুন হ্যান্ডসেট দু’টি কিনতে পারবেন ক্রেতারা।

গত ২২ এপ্রিল শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর রবির সঙ্গে অংশীদারিত্বে গিয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করে হুয়াওয়ে। আর উন্মোচনের দিন থেকেই গ্রাহকদের জন্য www.huaweip10.pickaboo.com  এই ওয়েবসাইটে গিয়ে অগ্রিম বুকিং-এর ব্যবস্থা করে প্রতিষ্ঠানটি। আগ্রহী ক্রেতাদের জন্য সর্বোচ্চ ২৪ মাসের সহজ কিস্তি সুবিধাও দেয়া হয়।

হুয়াওয়ে ফ্ল্যাগশিপ ডিভাইস পি১০ ও পি১০ প্লাসের বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৫৬,৯০০ এবং ৬৬,৯০০ টাকা। আর রবি গ্রাহকরা পি১০ কিংবা পি১০ প্লাস ক্রয় করলে পাবেন ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা। এক্ষেত্রে প্রতিমাসে পাঁচ জিবি করে তিনমাসে মোট ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন ক্রেতারা।

 

janatarpratidin.com /Md. Bappy /01 May 2017

সর্বশেষ