শিরোনাম

হলি আর্টিজানে হামলার গ্রেনেড সরবরাহকারী গ্রেপ্তার

সর্বশেষ আপডেটঃ ০৬:২২:৪৫ অপরাহ্ণ - ০৮ জুলাই ২০১৭ | ৩৩৩

হলি আর্টিজান বেকারিতে হামলার ‘অন্যতম পরিকল্পনাকারী’ সোহেল মাহফুজ ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সোহেল গুলশান হামলার গ্রেনেড সরবরাহ করেছিলেন বলে পুলিশের ভাষ্য।

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার পুষ্কনি এলাকার একটি আমবাগান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট অংশ নেয়।

সোহেল মাহফুজ ছাড়া গ্রেপ্তারকৃত বাকি তিনজন হলেন হাফিজ, জুয়েল ও জামাল। পুলিশ বলছে, সোহেল মাহফুজ নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডার। এ ছাড়া তিনি হোলি আর্টিজান বেকারিতে হামলা মামলার আসামি। এ ছাড়া জামাল নব্য জেএমবির সামরিক শাখার সদস্য। হাফিজ তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ। জুয়েলও নব্য জেএমবির সদস্য।

চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার পি এম মুজাহিদুল ইসলাম জানান, জঙ্গিরা বারবার জায়গা বদল করছিল। তারা বৈঠক করার জন্য শিবগঞ্জের ওই এলাকায় জড়ো হয়েছিলেন। এ সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে। সোহেল মাহফুজকে ঢাকায় পাঠানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

তিনি বলেন, “গ্রেপ্তারকৃতদের মধ্যে সোহেল মাহফুজ ঢাকার গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলা মামলার আসামি। অন্য তিনজনসহ তারা সবাই নব্য জেএমবির সদস্য।”

 

janatarpratidin.com / Md. Bappy / 08 July 2017

 

সর্বশেষ
%d bloggers like this: