শিরোনাম

সড়ক দুর্ঘটনায় ভারতীয় মডেল সনিকার মৃত্যু

সর্বশেষ আপডেটঃ ০৫:১৯:৪১ অপরাহ্ণ - ২৯ এপ্রিল ২০১৭ | ৪৩০

ভারতের কলকাতায় গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা সনিকা সিংহ চৌহানের। এতে আহত হয়েছে ভারতীয় বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় নায়ক বিক্রম চট্টোপাধ্যায়।

শনিবার ভোর চারটায় দক্ষিণ কলকাতায় রাসবিহারী মোড়ের কাছে লেক মলের সামনে দুর্ঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পাওয়া তথ্যানুযায়ী, গড়িয়াহাট থেকে রাসবিহারীর দিকে সাদা রঙের একটি গাড়ি ছুটে আসছিল। তখন চালকের আসনে ছিলেন বিক্রম। তার পাশে বসেছিলেন সনিকা। লেক মলের সামনে হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে গাড়িটি। এরপর গাড়িটি একটি দোকানে ধাক্কা মেরে ছিটকে গিয়ে আবার ধাক্কা মারে ডিভাইডারে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। এসময় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে বাইপাসের পাশে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকরা জানান, মাথা এবং দেহের বিভিন্ন জায়গা থেকে মারাত্মক রক্তক্ষরণে মডেল সনিকা মারা যান। প্রাথমিক চিকিৎসার পর বিক্রমকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু আবারও অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মডেল সনিকা কলকাতার লা মার্টিণেয়ার ফর গার্লস এ পড়াশোনা করেন। স্নাতক স্তরে পড়াশোনা করেন মাউন্ট কারমেল কলেজে। সনিকা সিংহ চৌহান ২০১০ সালে ‘সানন্দা তিলোত্তমা’র দ্বিতীয় রানার আপ হয়েছিলেন। ২০১৩ সালে ‘মিস ডিভা’র প্রথম ১৪ জনের একজন ছিলেন। এই প্রতিযোগিতায় ‘মিস পপুলার’ বিভাগে জয়ী হয়েছিলেন সনিকা। ২০১৩ সালের মিস ইন্ডিয়া কনটেস্টের ফাইনালিস্টও ছিলেন সনিকা।

ছোটবেলা থেকেই খেলাধুলা ভালবাসতেন বলে বিভিন্ন ইভেন্টে স্কুলের প্রতিনিধিত্বও করেন। পাশাপাশি একটি আন্তর্জাতিক স্পোর্টস চ্যানেলের হয়ে দীর্ঘদিন বহু শো তে অ্যাঙ্করিং করেছেন তিনি। ভিডিও জকি হিসেবেও কাজ করেন। পর পর দু’বছর প্রো কাবাডি লিগের অ্যাঙ্কর ছিলেন সনিকা চৌহান। তবে মডেলিং ছিল তার অন্যতম ফ্যাশন। সুপার মডেল হিসেবে বহু আন্তর্জাতিক ও দেশিয় ব্র্যান্ডের জন্য মডেলিং করেছেন। অত্যন্ত প্রাণবন্ত এবং ব্যক্তিত্বসম্পন্ন ছিলেন সনিকা।

 

janatarpratidin.com /Md. Bappy /29 April 2017

সর্বশেষ