শিরোনাম

সৈয়দ আশরাফকে শেষ দেখার অপেক্ষায় ময়মনসিংহবাসী

সর্বশেষ আপডেটঃ ০৯:০৩:১১ অপরাহ্ণ - ০৫ জানুয়ারি ২০১৯ | ৩৩৬
স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সৎ ও আদর্শবান রাজনীতিবীদ সৈয়দ আশরাফুল ইসলাম। শেষবারের মতো দেখার অপেক্ষায় আছেন দলীয় নেতাকর্মী-সমর্থকরাই নন, সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
বৃহস্পতিবার রাতে সংবাদ মাধ্যমে তার মৃত্যু সংবাদ প্রচারের সঙ্গে সঙ্গে বৃহত্তর ময়মনসিংহে শোকের ছায়া নেমে আসে। শোকে স্তব্ধ হয়ে পড়েছে ময়মনসিংহবাসী।
সৈয়দ আশরাফের মৃত্যু সংবাদ পেয়ে রাতেই জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী ভিড় জমান নগরীর কলেজ রোড এলাকায়।
এলাকায় সৎ আদর্শবান ও পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা হিসেবে পরিচিত ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। বাড়িতে এলে স্বজন ও এলাকাবাসীর খোঁজ-খবর নিতেন তিনি। তাকে নিয়ে গর্ববোধ করতেন এলাকাবাসী।
ক্যানসারে আক্রান্ত হয়ে কয়েক মাস ধরে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সৈয়দ আশরাফ। চিকিৎসাধীন অবস্থাতেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয় তাকে। অনুপস্থিতিতেই বিপুল ভোটে জয়লাভ করেন তিনি।
তার মৃত্যুতে শুধু দলীয় নেতাকর্মী-সমর্থকরাই নন, সাধারণ মানুষও শোকে মুহ্যমান। সবার একটাই কথা, সৈয়দ আশরাফের শূন্যতা সহজে পূরণ হবার নয়। এ ক্ষতি অপূরণীয়। হয়তো কোনোদিন তা পূরণ হবার নয়।
ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য সচিব মো: গোলাম মোস্তফা কামাল (শামীম) বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে দেশবাসী ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্দিনে আওয়ামী লীগের হাল ধরেছিলেন তিনি। তার মৃত্যুতে ময়মনসিংহসহ দেশ একজন ত্যাগী নেতাকে হারালো।
সর্বশেষ
%d bloggers like this: