শিরোনাম

সৈয়দ আশরাফুল ইসলাম যুব ও ক্রীড়া সংস্থার পক্ষে হাজার ঊর্ধ্ব ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান।

সর্বশেষ আপডেটঃ ১০:৪৭:০৭ অপরাহ্ণ - ১৯ জুলাই ২০২১ | ১২৮

সোমবার (১৯ জুলাই) সকালে নগরীর আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তমঞ্চের ফটক থেকে সৈয়দ আশরাফুল ইসলাম যুব ও ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ এঁর পক্ষ থেকে বৈশ্বিক মহামারী কোভিভ-১৯; মোকাবেলায় দীর্ঘদিনের করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার সরুপ হাজার ঊর্ধ্ব ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ।
উল্লেখ্য স্বাধীন বাংলার প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি, শহীদ সৈয়দ নজরুল ইসলাম এর সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী ও সারা বাংলাদেশর আপামর জনতার কাছে একজন নির্লোভ নিরহংকারী সদালাপী মানুষ হিসেবে যিনি পরিচিত প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম স্মরণে সৈয়দ আশরাফুল ইসলাম যুব ও ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ একটি অরাজনৈতিক সংস্থা প্রতিষ্ঠিত হয় ।

উক্ত সংস্থাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন, প্রয়াত জননেতা সারা বাংলাদেশের আদর্শের বাতিঘর সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন যিনি আজ আমাদের মাঝে নেই কিন্তু উনার সততা আদর্শ ও উনার দেওয়ার শিক্ষা নিয়ে আমরা আজকে থেকে সৈয়দ আশরাফুল ইসলাম যুব ও ক্রীড়া সংস্থা ময়মনসিংহ, নামক সংস্থাটির যাত্রা শুরু করলাম। এই সংস্থার মূল লক্ষ্য হচ্ছে সৈয়দ আশরাফুল ইসলাম সাহেব জীবিত অবস্থায় যেমন করে মানুষের জন্য কাজ করে গিয়েছেন সেই ধারাবাহিকতায় এই সংস্থাটি দেশ ও মানুষের জন্য কাজ করে যাবে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ গৌরীপুর আসনের মাননীয় সাংসদ জননেতা নাজিম উদ্দিন আহমেদ এমপি, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, এহতেশামুল আলম ময়মনসিংহ জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, ইউসুফ খান পাঠান, সৈয়দ আশরাফুল ইসলাম যুব ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃ রকিবুল ইসলাম রকিব। আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সম্পাদক প্লাবন চন্দ্র, আরো উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মনিরুল ইসলাম ভূট্টো, আনন্দমোহন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোয়াইদ আহমেদ মুবিন। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া শিক্ষক অলক দা সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ