শিরোনাম

সাভারে পুলিশের ব্লক রেইডে আটক ১১, মাদকদ্রব্য উদ্ধার

সর্বশেষ আপডেটঃ ০১:১৬:১১ পূর্বাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৭ | ২১৬

সাভারে আমিন বাজারের কাউন্দিয়া এলাকায় ব্লক রেইড অভিযানে এখন পর্যন্ত ১১ জনকে আটক করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। এছাড়াও ওই অভিযানে ইয়াবা ও গাঁজাসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান।

 বুধবার দুপুর থেকে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের নেতৃত্বে বিশেষ এই অভিযান শুরু হয়।

পুলিশ জানায়, আমিনবাজারের কাউন্দিয়া এলাকা নদী বেষ্টিত হওয়ায় সেখানে দীর্ঘদিন ধরে মাদক বিক্রিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চলে আসছিলো। কিছু দিন আগেও এই ইউনিয়নটিতে গ্রেনেড সদৃশ একটি বস্তু পাওয়া যায়। এছাড়া শিবিরের একাধিক সদস্য এই এলাকায় থেকে জঙ্গি তৎপরতার চালোনের প্রস্তুতি নিচ্ছে বলে খবর ছিল। এরই ভিত্তিতে ঢাকা জেলা পুলিশের বিভিন্ন থানার কর্মকর্তাদের সমন্বয়ে ১৮০ জনের একটি দল গঠন করা হয়। এদেরকে ৯টি ভাগে ভাগ করে বুধবার দুপুরে পুরো এলাকাটিতে চিরুনি অভিযান পরিচালনা করা হচ্ছে। যা অব্যাহত রয়েছে।

বুধবার রাতে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, মূলত অভিযানটি জঙ্গি, সস্ত্রাসী, মাদক বিক্রেতা, অবৈধ অস্ত্র, ওয়ারেন্ট ভুক্ত আসামিদের ধরার জন্য পরিচালিত হচ্ছে। এপর্যন্ত তারা বেশ কিছু বাড়িতে অভিযান চালিয়েছেন। ইতোমধ্যে জাকিরের নামের জনৈক এক ব্যক্তির চারতলা বাড়িতে অভিযান চালিয়ে ১১জনকে আটকও করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা শিবিরের সক্রিয় সদস্য। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। অভিযানের সময় ওই বাড়ি থেকে বেশ কিছু ইয়াবা, গাজাসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ