শিরোনাম

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হলেন ১৯ জন

সর্বশেষ আপডেটঃ ০৭:৫৩:৪৪ অপরাহ্ণ - ০৪ এপ্রিল ২০১৮ | ২৯১

নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক শিক্ষা অধিদফতরের (ডিপিই) অধীনে ১৯ জনকে সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পদে চলতি দায়িত্বে পদায়ন করা হয়েছে। তারা জ্যেষ্ঠ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছিলেন। তাদের পদায়নে বুধবার ডিপিই থেকে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, জ্যেষ্ঠ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা থেকে চলতি দায়িত্বে সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পদে ১৯ জনকে পদায়ন করা হয়েছে।
তাদের মধ্যে রয়েছেন- নড়াইলের উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু হেনা মোস্তফা কামালকে বরগুনা জেলায়, ময়মনসিংহের মোহাম্মদ শরিফুজ্জামানকে জামালপুরে, গাজীপুরের মো. হারুন অর রশিদকে পিরোজপুরে, শেরপুরের মো. নুর আলম মিয়াকে শেরপুরে, কিশোরগঞ্জের মুহাম্মদ মোখলেচ উদ্দিনকে মাদারীপুরে, নওগাঁ থেকে মো. ছানাউল হাবিবকে কুষ্টিয়ায়, খাগড়াছড়ি থেকে মোহাম্মদ আবদুল হাইকে খাগড়াছড়িতে, নেত্রকোনার মাহবুবু জামানকে ঝিনাইদহে, নরসিংদীর মীর মু. জাহিদুল কবির তুহিনকে ঝালকাঠিতে, চাঁদপুরের শাহানা আফরোজকে মুন্সিগঞ্জে, নওগাঁর মো. জহুরুল ইলামকে পঞ্চগড়ে, নেত্রকোনার মো. ইমদাদুল হককে মাগুরায়, কুমিল্লার এ এন এম মাহবুব আলমকে ফরিদপুরে, ময়মনসিংহের মো. রোকনুজ্জামানকে নেত্রকোনায়, শরীয়তপুরের বুবুল আকতারকে সাতক্ষীরায়, নারায়গঞ্জের আবু ফতেহ মো. জহির ইকবালকে নড়াইলে, নীলফামারীর রবিউল ইসলামকে চুয়াডাঙায়, জয়পুরহাটের এম এম মাহবুবুর রহমানকে পিরোজপুরে এবং যশোরের মো. আনিছুর রহমানকে মাগুরায় সহকারী প্রাথমিক জেলা শিক্ষা কর্মমর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে ডিপিইর অতিরিক্ত মহাপরিচালক রমজান আলী বলেন, দীর্ঘদিন ধরে শূন্য পদে জ্যেষ্ঠ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা পদে চলতি দায়িত্বে পদায়ন করা হয়েছে। পদায়নকৃত সব কর্মকর্তাকে আগামী এক সপ্তাহের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।
তিনি আরও বলেন, এটি একটি চলমান প্রক্রিয়া। যেসব জেলা-উপজেলায় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও প্রধান শিক্ষক পদগুলো দীর্ঘদিন ধরে শূন্য রয়েছে, সেখানে চলতি দায়িত্বে আরও পদায়ন করা হবে।

সর্বশেষ
%d bloggers like this: