শিরোনাম

সরকারের চিকিৎসায় বিশ্বাস নেই : মওদুদ

সর্বশেষ আপডেটঃ ০৮:১৬:৪১ অপরাহ্ণ - ০৭ এপ্রিল ২০১৮ | ২২৮

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, সরকারের চিকিৎসায় আমাদের একেবারেই বিশ্বাস নেই। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে একটি নির্জন, পরিত্যক্ত কারাগারে বন্দি রাখা হয়েছে। সেখানে এমনিতেই তিনি অসুস্থ হয়ে পড়বেন।
শনিবার (৭ এপ্রিল) ঢাকায় বিএসএমএমইউতে বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা চালকালে সেখানে উপস্থিত সাংবাদিকদের কাছে এই প্রতিক্রিয়া জানান মওদুদ।
কারাবন্দি থাকার দুই মাস পর তার স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার তাকে নেওয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে।
দলীয় নেত্রীর হাসপাতালে যাওয়ার খবর শুনে দুপুরে বিএসএমএমইউতে উপস্থিত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও খালেদার আইনজীবী মওদুদ।
এ সময় তিনি সাংবাদিকদের বলেন, এতদিন ধরে যা বলে আসছিলাম, এখন সরকারের মেডিকেল বোর্ড গঠন করার মাধ্যমে স্পষ্ট হয়েছে যে উনি অসুস্থ।
তিনি বলেন, সরকারের চিকিৎসায় আমাদের একেবারেই বিশ্বাস নেই। তাকে একটি নির্জন, পরিত্যক্ত কারাগারে বন্দি রাখা হয়েছে। সেখানে এমনিতেই তিনি অসুস্থ হয়ে পড়বেন। আমরা চাই, তাকে মুক্তি দেওয়া হোক। তাহলে তিনি নিজের চিকিৎসা নিজের ডাক্তারদের দিয়ে করিয়ে সুস্থ হবেন বলে আমরা মনে করি।
খালেদা জিয়ার জামিন না হওয়ার পেছনেও সরকারের ‘দুরভিসন্ধি’ রয়েছে বলে অভিযোগ করেন সাবেক আইনমন্ত্রী মওদুদ, যদিও ক্ষমতাসীন দলের নেতারা সেই অভিযোগ প্রত্যাখ্যান করে আসছেন।
উল্লেখ্য, জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতির মামলায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা পাঁচ বছরের দণ্ড নিয়ে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের কারাগারে বন্দি আছেন গত ৮ ফেব্রুয়ারি থেকে।

সর্বশেষ
%d bloggers like this: