শিরোনাম

‘সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ : প্রত্যাশা ও করনীয়’ বিষয়ক সেমিনারে আ’ লীগ-বিএনপি

সর্বশেষ আপডেটঃ ০৩:৫৬:০৭ পূর্বাহ্ণ - ১৯ মে ২০১৭ | ৩৮০

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ময়মনসিংহে রাজপথ বা সভা-সেমিনারে দেশের সর্ব বৃহৎ দুই রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপি নেতারা একে অপরের বিপক্ষাচারন করলেও টানা দুই ঘন্টা এক মঞ্চে পাশাপাশি বসে সৌহার্দ্যপূর্ন পরিবেশে বক্তৃতা করেছেন ও শুনেছেন জেলা আওয়ামীলীগ ও বিএনপির র্শীষ নেতারা।
বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর জেলা পরিষদ মিলনায়তনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে ‘সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ : প্রত্যাশা ও করনীয়’ বিষয়ক সেমিনারে তারা মিলিন হন এমন সম্প্রীতির বন্ধনে।
সেমিনারে দুই দলের র্শীষ নেতারা অতীত রাজনৈতিক সম্প্রীতির স্মৃতিচারণ করে সুষ্ঠ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা জন্য নির্বাচন কমিশনের কাছে আহবান জানান। একই সাথে তারা সহনশীল রাজনৈতিক পরিবেশে রাজনৈতিক দল ও প্রশাসনের ভূমিকা, রাজনৈতিক দলগুলোর সহবস্থান, গণমাধ্যমের ভূমিকা, নাগরীক ও রাজনৈতিক দলগুলোর করনীয় নিয়ে আলোচনা করেন।


এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড.মোয়াজ্জেম হোসেন বাবুল, আওয়ামীলীগ দলীয় জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, নির্বাচন কর্মকর্তা মাহাবুবুল আলম শাহ, মহিলা পরিষদের সভানেত্রী ফেরদৌসি মাহমুদা হেলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী রানা, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কো-অর্ডিনেটর নার্গিস আক্তার, রাজনৈতিক ফেলো সুমন চন্দ্র ঘোষ, জাহিদ হাসান উৎপল প্রমূখ।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 19 May 2017

 

 

সর্বশেষ
%d bloggers like this: