শিরোনাম

শিবগঞ্জে জঙ্গি আস্তানায় আবারো অভিযান

সর্বশেষ আপডেটঃ ১১:৫১:১৯ পূর্বাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৭ | ৩৬৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে দ্বিতীয় দিনের অভিযান শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার পর অভিযান শুরু করে পুলিশের বিশেষ ইউনিট সোয়াত।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহিনী শিবনগর গ্রামের বাড়িটি থেকে বৃহস্পতিবার সকালে মুহুর্মুহু গুলির শব্দ শোনা গেছে।

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট সূত্রে জানা গেছে, বুধবার রাত নয়টার দিকে এই অভিযান স্থগিত করা হয়। বৃহস্পতিবার সকালে আবার অভিযান শুরু করা হয়েছে।

এলাকাবাসী জানান, বাড়িটি থেকে বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে কয়েকদফা গুলির শব্দ ভেসে আসে। সকাল নয়টার পর সেখান থেকে মুহুর্মুহু গুলির শব্দ শোনা যায়।

বুধবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বাড়িটিতে অভিযান শুরু করে সোয়াত টিম। অভিযানের সময় ব্যাপক গোলাগুলির শব্দ পাওয়া গেছে। এর আগে বাড়িটির আশপাশে থাকা সব বাসিন্দা এবং সংবাদকর্মীদের সরিয়ে দেওয়া হয়। অভিযান শেষে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিন ভোরে জঙ্গি আস্তানা সন্দেহে শিবগঞ্জের মোবারকপুর ইউনিয়নে শিবনগর গ্রামের জেন্টু হাজি নামে এক ব্যক্তির বাড়ি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দাবি অনুযায়ী, বাড়ির ভেতরে দুই শিশু সন্তান এবং স্ত্রীসহ জঙ্গি রফিকুল ইসলাম ওরফে আবু অবস্থান করছে। তাদের সঙ্গে আর কেউ আছে কিনা তা জানায়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সর্বশেষ