শিরোনাম

শিক্ষককে হুমকি, নজরুল বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী বহিষ্কার

সর্বশেষ আপডেটঃ ০৬:১০:০৫ অপরাহ্ণ - ০১ জুন ২০১৭ | ২৩৭

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে দুই শিক্ষককে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীনা হল প্রশাসনের জরুরি সভায় তিন শিক্ষার্থীকে আজীবন হল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া হল প্রশাসন তিন শিক্ষার্থীকে এক বছরের জন্য একাডেমিকভাবে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের সুপারিশ করে।

বৃহস্পতিবার অগ্নিবীনা হল প্রশাসনের এক নোটিশে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান অনিক, হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নয়ন মন্ডল ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নূরে রাব্বি মোরাদ অগ্নিবীনা ছাত্রহলে আজীবন আবাসিক আসন বাতিল করা হয়।

এই ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কখনো সন্তাসী কর্মকাণ্ডকে প্রশ্রয় দেবে না, আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পরবর্তী সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান অনিক, হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নয়ন মন্ডল ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নূরে রাব্বি মোরাদ অগ্নিবীনা ছাত্রহলে তাদের কথা মতো শিক্ষার্থীদের আসন না দেয়ায় গুলি করে হত্যার হুমকি দেন হল প্রভোস্ট রুহুল আমীন ও হল টিউটর সঞ্জয় কুমার  মুখার্জিকে। এই ঘটনায় ত্রিশাল থানায় জিডি করা হয়েছে, জিডি নম্বর- ১৩৬৯/১৭।

 

janatarpratidin.com / Md. Bappy / 01 June 2017

 

 

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
%d bloggers like this: