শিরোনাম

শাকিব খানের ওপর থেকে ১৩টি সংগঠনের নিষেধাজ্ঞা প্রত্যাহার

সর্বশেষ আপডেটঃ ০১:৫০:০৯ পূর্বাহ্ণ - ০২ মে ২০১৭ | ৩৭১

শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র পরিচালক সমিতিসহ মোট ১৩টি সংগঠনের নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

সোমবার দুপুর ৩টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের কাছে ক্ষমা চান ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তারপরেই বদলে যেতে থাকে শাকিবকে ঘিরে সকল ঘটনার দৃশ্যপট।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, রোববার আমাদের সমিতিতে চিত্রনায়ক আলমগীরের মাধ্যমে শাকিব খান উপস্থিত হয়েছিলেন। সেখানে আমাদের নেতৃবৃন্দের উপস্থিতিতে শাকিব খানের মুখ থেকে তার বক্তব্য আমরা সবাই শুনেছি। তিনি ইতপূর্বে যে বক্তব্য প্রদান করেছিলেন সেই বক্তব্যের ব্যাপারে দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষমা প্রার্থনা করেছেন।

তিনি আরো বলেন, সমিতির সভাপতি ও সেক্রেটারিদের উপস্থিতিতে আমরা সমন্বিতভাবে একটা সিদ্ধান্ত নিয়েছি যে, যেহেতু শাকিব খান আমাদের সামনে সশরীরে উপস্থিত হয়ে তার কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা ও দুঃখ প্রকাশ করেছেন তাই আমাদের সভায় উপস্থিত নেতৃবৃন্দ তাকে (শাকিব খান) ক্ষমা করে দিয়েছেন।

বিভিন্ন গণমাধ্যমে চলচ্চিত্র পরিচালকদের নিয়ে ‘অসম্মানজনক’ বক্তব্য দেওয়ার অভিযোগে গত ২৪ এপ্রিল শাকিব খান বরাবর উকিল নোটিশ পাঠায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

গত শনিবার এফডিসির পরিচালক সমিতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে চলচ্চিত্রের ১৩টি সংগঠন শাকিব খানের সঙ্গে অনির্দিষ্টকালের জন্য কাজ না করার সিদ্ধান্ত নেয়। এ কারণেই রোববার থেকে বন্ধ হয়ে যায় শাকিবের ‘রংবাজ’ ছবির শুটিং।

janatarpratidin.com /Md. Bappy /02 May 2017

সর্বশেষ