শিরোনাম

শহীদ জিয়াকে জনগনের হৃদয় থেকে মুছে দিতে পারে নাই : প্রিন্স

সর্বশেষ আপডেটঃ ০২:১৩:২১ পূর্বাহ্ণ - ৩১ মে ২০১৭ | ৪১৬

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন, ষড়যন্ত্রকারীরা জিয়াউর রহমানকে হত্যা করলেও জনগনের হৃদয় থেকে মুছে দিতে পারে নাই। তিনি বলেন, আঃলীগ জিয়াউর রহমানকে ভয় পায়। এজন্য জিয়াউর রহমানের বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চালাচ্ছে। কিন্তু তাদের তথ্য সন্ত্রাস জনগনকে বিভ্রান্ত করতে পারে নাই। তিনি বলেন, সকল ষড়যন্ত্র প্রতিরোধ করে শহীদ জিয়ার রাজনীতি, আদর্শ, কর্মসূচি ধারন করে বিএনপির নেতা কর্মীরা শহীদ জিয়ার স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলবে।

তিনি মঙ্গলবার বিকেলে হালুয়াঘাটে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছিলেন।

শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষে হালুয়াঘাটে আজ ৩০ মে মঙ্গলবার দিনব্যাপি কর্মসূচি পালন করা হয়। সকালে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন,দলীয় পতাকা অর্ধনমিত করন,কালো ব্যাজ ধারন,কোরআন খানি,আলোচনা সভা,দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

হালুয়াঘাট উপজেলা বিএনপির প্রবীন নেতা অধ্যাপক একেএম এনায়েত উল্যাহ কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মোঃ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল,নাদিম আহম্মদ, আবু হাসনাত বদরুল কবির, ওলামা দলের ময়মনসিংহ জেলা সভাপতি মাহবুবুর রহমান, বিএনপি নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন,অধ্যাপক মোফাজ্জল হোসেন,আলী আশরাফ,মিজানুর রহমান মিজান,কাজী ফরিদ আহমেদ পলাশ,উপজেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন ফকির,মাঈনুদ্দিন বাবুল,যুব দলের সাধারন সম্পাদক আবদুল আজিজ খান,যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম চঞ্চল,তাঁতী দলের সভাপতি আবদুল লতিফ,সাধারন সম্পাদক আবদুল জলিল,শ্রমিক দল নেতা মশিউজ্জামান,ছাত্র দলের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসিফ,আবদুল মালেক সোহান।

আলোচনার পর শহীদ জিয়ার আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়।

 

janatarpratidin.com / Md. Bappy / 30 May 2017

 

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: