শিরোনাম

রিমান্ড শেষে সাংবাদিক রাজু কারাগারে

সর্বশেষ আপডেটঃ ০৫:২৮:১৩ অপরাহ্ণ - ০২ মে ২০১৭ | ৩৯১

ওয়ালটন কোম্পানির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় অনলাইন নিউজ পোর্টাল ‘নতুন সময় ডটকম’এর নির্বাহী সম্পাদক আহমেদ রাজুকে এক দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মো. নুর নবী কারাগারে পাঠানোর এই আদেশ দিয়ে বুধবার জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেছেন।

এর আগে গত সোমবার এ মামলায় পাঁচ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

ওই রিমান্ড শেষে মঙ্গলবার তাকে আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আলী হোসেন।

গত ২৯ এপ্রিল ওয়ালটনের আইন কর্মকর্তা টিএম আব্দুল্লাহ আল ফুয়াদ রমনা থানায় আহমেদ রাজুসহ তিন জনের বিরুদ্ধে এই মামলা করেন। পরদিন রাজুকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অপর আসামি ‘নতুন সময় ডটকম’ এর সম্পাদক শওগাত হোসেন বাবুল ও অনলাইন নিউজ পোর্টাল ডেইলি শেয়ারবিজের স্টাফ রিপোর্টার নিয়াজ মাহমুদ।

মামলায় বলা হয়, আসামি আহমেদ রাজু এর আগে ওয়াল্টনের প্রতিষ্ঠান রাইজিং বিডির প্লানিং এডিটর এবং নিয়াজ মাহমুদ স্টাফ রিপোর্টর ছিলেন।  ১৫ ফেব্রুয়ারি রাইজিং বিডিতে একটি বিজ্ঞাপন প্রচারের প্রস্তাব করেন রাজু। যাতে রাইজিং বিডি কর্তৃপক্ষ সাড়া না দেওয়ায় তিনি ক্ষিপ্ত হন এবং গত ২৩ এপ্রিল রাজু ও শওগাতের অনলাইন নিউজ পোর্টাল ‘নতুন সময় ডটকম’এ ‘ওয়ালটন মোবাইল ক্রেতাদের গলারকাটা’এবং গত ২৪ এপ্রিল ‘ওয়ালটন মোবাইলে ভোগান্তি,  ক্ষোভে উত্তাল ফেসবুক’শিরোনামে সংবাদ প্রকাশ করেন। যা আসামি নিয়াজ লিংকের মাধ্যমে প্রচার বরেন। যার মাধ্যমে আসামিরা ওয়ালটনের পণ্য সম্পর্কে জনমনে বিভ্রান্তি ছড়ায়।

 

janatarpratidin.com /Md. Bappy /02 May 2017

সর্বশেষ