শিরোনাম

যুক্তরাষ্ট্রে প্রবাসী হত্যা: প্রতিবাদে জামালপুরে স্বজনদের সংবাদ সম্মেলন

সর্বশেষ আপডেটঃ ০৩:২৬:৪৩ অপরাহ্ণ - ১৭ জুন ২০১৭ | ৩৪১

প্রবাসী মোস্তাফিজুর রহমান সেন্টুকে যুক্তরাষ্ট্রে গুলি করে হত্যার প্রতিবাদে শনিবার দুপুরে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।

সংবাদ সম্মেলনে নিহতের ভাই খালেকুজ্জামান বলেন, যুক্তরাষ্ট্রের কেলিফোর্নিয়ায় বেকার্স ফিল্ড শহরে স্থায়ী বাসিন্দা তার ভাই মোস্তাফিজুর রহমান সেন্টু সপরিবারে বসবাস করতেন। জীবিকা নির্বাহে ভাড়ায় চালিত টেক্সিক্যাব চালাতেন। ১৪ জুন তার বাড়ির পাশে নিজস্ব মালিকানাধীন কার সার্ভিসিং সেন্টারের সামনে একদল মুখোশধারী অজ্ঞাত ব্যক্তিরা গুলি করে তাকে হত্যা করে। যুক্তরাষ্ট্র সরকারের প্রতি হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি ও তার রেখে যাওয়া পরিবারের দেখভালের দায়িত্ব নেয়ার দাবি জানিয়েছে নিহত প্রবাসীর  পরিবার।

প্রবাসী মোস্তাফিজুর রহমান সেন্টু হত্যার প্রতিবাদে যুক্তরাষ্ট্রস্থ জামালপুর সমিতিসহ বাংলাদেশিরা সভা, সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে। নিহত প্রবাসী মোস্তাফিজুর রহমান সেন্টুর বাড়ি জামালপুর সদর উপজেলার পিয়ারপুরের জাগির মির্জাপুর গ্রামে।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন- যুক্তরাষ্ট্রস্থ জামালপুর সমিতির সাবেক সভাপতি সালেহ শফি গেন্দা, তার ভাই আনোয়ার হোসেন ও আজহারুল হক প্রমুখ।

সংবাদ সম্মেলন থেকে সোমবার দুপুরে জামালপুর শহীদ মিনারের সামনে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি ঘোষণা করেছে।

 

janatarpratidin.com / Md. Bappy / 17 June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: