শিরোনাম

ময়মনসিংহ সদরবাসীর চোখের পাতায় আবদ্ধ ওয়ালিদের জনপ্রিয়তা

সর্বশেষ আপডেটঃ ০২:৫৭:৫৭ অপরাহ্ণ - ১৭ জুন ২০১৭ | ৩৭৯

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ক্ষমতাসীন জোটের প্রধান দল আওয়ামী লীগ ও সংসদের বাইরের বিরোধী দল বিএনপি আগামী সংসদ নির্বাচনকে চ্যালেজিং মনে করে মাঠে নেমেছে যোগ্য প্রার্থীর সন্ধানে। দশম জাতীয় সংসদের একতরফা নির্বাচন বর্জন করলেও এবার আর সেই পথে হাঁটবে না বিএনপি।

দেশের বিভিন্ন স্থানের মতো ময়মনসিংহেও চলছে নির্বাচনী প্রস্তুতিমূলক নানা কর্মকান্ড। বিএনপির প্রার্থী ময়মনসিংহ-৪ (সদর) থেকে সাবেক মন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, সাবেক এমপি দেলোয়ার হোসেন খান দুলুসহ আরও অনেকের নাম শোনা গেলেও সাধারন জনগনের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন নাকসু’র সাবেক ভিপি ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র কামরুল ইসলাম মো: ওয়ালিদ।

এই একাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান ও কোতোয়ালী বিএনপির সভাপতি কামরুল ইসলাম মোহাম্মদ ওয়ালিদ অতীত ও বর্তমানে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে রাজপথে বিশেষ ভুমিকা রেখে কর্মীদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন।

সদর উপজেলা চেয়ারম্যান থাকাবস্থায় বিভিন্ন কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেছেন। এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের স্বীকৃতিস্বরূপ উপজেলা চেয়ারম্যান হিসেবে উপজেলার বিভিন্ন সমস্যা এবং সমাধান করে দিয়ে নিজেকে উপস্থাপন করছেন স্থানীয় জনগনের কাছে।

জানাযায়, গত উপজেলা নির্বাচনে সদর উপজেলা চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে জনগনের প্রায় ৫০ হাজার ভোটের ব্যাবদানে জয় লাভ করেন কামরুল ইসলাম মো: ওয়ালিদ।

নির্বাচিত হয়ে ময়মনসিংহের বিভিন্ন স্থানে রাস্তাঘাট, ব্রিজ, স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির, এতিমখানায় সেবাদানে উপজেলাবাসীর দূরগোড়ায় পৌঁছে গেছেন। ওই কর্মকান্ডে তিনি বারবার উপজেলাবাসীর প্রশংসা কুঁড়িয়েছেন। একটি মডেল উপজেলা রূপান্তর করতে যা করার দরকার তার ৮০ভাগ কাজ তিনি ইতোমধ্যে করে ফেলেছেন। যা এখন ময়মনসিংহ সদরবাসীর উন্নয়ন মানুষের চোখের পাতায় আবদ্ধ।

চেয়ারম্যান ও কোতোয়ালী বিএনপির সভাপতি কামরুল ইসলাম মোহাম্মদ ওয়ালিদ বলেন, মানব সেবাই বড় ধর্ম রাজনীতি, করতে হলে মানুষের সেবা করতে হবে মানুষের কাছে যেতে হবে। তিনি বলেন, অতীত ও বর্তমানে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে রাজপথে থেকে দলের জন্য কাজ করেছি।
দেশের অষ্টম বিভাগ হিসেবে ময়মনসিংহ বিভাগের সদর (৪) আসনে আওয়ামীলীগ-বিএনপি ভোটে লড়াই করার জন্য অতিতে ভোটের লড়াই এর ফলাফলের খোঁজ-খবর নিয়েই বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়া এবারের মনোনয়ন দিবেন বলে মনে করেন বিএনপি নেতা ওয়ালিদ।

 

janatarpratidin.com / Md. Bappy / 17 June 2017

 

 

সর্বশেষ
%d bloggers like this: