শিরোনাম

ময়মনসিংহে ১৪ নং ওয়ার্ড যুবলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সর্বশেষ আপডেটঃ ০৮:২৮:০৬ অপরাহ্ণ - ০৮ জুন ২০১৭ | ৪০৭

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :  
পবিত্র মাহে রমজান উপলক্ষে ১৪ নং ওয়ার্ড যুবলীগ ময়মনসিংহ মহানগর শাখার উদ্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়নের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার নগরীর আলবারাকা কমিউনিটি সেন্টারের হল রুমে ১৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: সালাহ উদ্দিন ফরহাদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মাহমুদুর রহমান সোহানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক মো: শাহীনুর রহমান।
প্রধান অতিথি বলেন, গত সাত বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, শেখ হাসিনা তা বাস্তবায়ন করছেন।
তিনি বলেন, সেই সঙ্গে বিএনপি-জামাত জোট ধ্বংসাত্মক রাজনীতির নামে নাশকতা করে ভুগিয়েছে সরকারকে। তার পরও সব বন্ধুর পথ পাড়ি দিয়ে সব সূচকে অগ্রগতি, সাফল্য আর উন্নয়নের ঝান্ডা উড়িয়েই বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় পৌঁছতে সক্ষম হয়েছে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার।
এসময় উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজালাল হৃদয়, সাধারন সম্পাদক আতিকুর রহমান মাসুম, মহানগর যুবলীগ সদস্য  গোলাম মোস্তফা কামাল শামীম, আজিজ বিন সোহাগ, একরামুল ইসলাম নোমান, মো. হাসিফ মিয়া, মো.সলিমুল্লাহ রসুল, ইয়াসির আরাফাত, সুমন হোসেনসহ মহানগর যুবলীগের সদস্য বৃন্দ ও বিভিন্ন ওর্য়াডের নেতৃবৃন্দ।

 

janatarpratidin.com / Md. Bappy / 08 June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: