শিরোনাম

ময়মনসিংহে শাওন হত্যাকারীদের বিচার দাবীতে ও হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের দাবীতে স্বারকলিপি

সর্বশেষ আপডেটঃ ০৯:০৩:৩০ অপরাহ্ণ - ০৮ এপ্রিল ২০১৮ | ৩৪৫

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গুলিবিদ্ধ হয়ে নিহত সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশফাক আলরাফী শাওনের খুনীদের গ্রেফতার, হত্যার মুল রহস্য উদঘাটন ও বাইরে থাকা জড়িত অন্য আসামীদের গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের দাবীতে মিছিল ও স্বারকলিপি প্রদান করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
রবিবার দুপুরে জেলা প্রশাসকের কাছে এই স্বারকলিপি প্রদান করা হয় । এর আগে জেলা প্রশাসকের অফিসের সামনে ঘন্টাব্যাপী অবস্থান ও সমাবেশ করে ছাত্রলীগ ও আ.লীগের নেতৃবৃন্দরা।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি মো রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, পৌর মেয়র ইকরামুল হক টিটু, শাওনের পিতা এম এ কুদ্দুস প্রমুখ।


গত ২৬ ফেব্র“য়ারি রাতে নগরীর জেলা পরিষদ এলাকা গুলপুকুর পাড় রোডস্থ সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশফাক আলরাফি শাওন রহস্যজনক ভাবে গুলিবিদ্ধ হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।

অবস্থার অবনতি হলে পরের দিন তাঁকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৮ মার্চ দুপুরে ওই হাসপাতালে শাওনের মৃত্যু হয়। তবে এ হত্যাকান্ডে সাথে জরিত সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সঞ্জয়সহ ৬ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী পুলিশ।

সর্বশেষ
%d bloggers like this: