শিরোনাম

ময়মনসিংহে মাদক ব্যাসায়ীর বিরুদ্ধে প্রতিরোধ ভুক্তভোগী এলাকাবাসীর

সর্বশেষ আপডেটঃ ০৭:১৯:৪৬ অপরাহ্ণ - ১৬ মে ২০১৭ | ৩৮৪

ময়মনসিংহ নগরীর সানকিপাড়া ও গোহাইলকান্দি এলাকার কুখ্যাত মাদক ব্যাবসায়ী দেলু, রেহানা, মোর্শেদ গংদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছেন ভুক্তভোগী এলাকাবাসী।
মঙ্গলবার দুপুরে ক্যান্টনমেন্ট মোড়ে কুখ্যাত মাদক ব্যাবসায়ীদের বিতাড়িত ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভুক্তভোগী এলাকাবাসী।
জানাগেছে, ময়মনসিংহ নগরীরর সানকিপাড়া ও গোহাইলকান্দি এলাকায় বর্তমানে সর্বনাশা মাদক ইয়াবায় ছেয়ে গেছে এবং পরিস্থিতি ভয়াবহ। মাদকের নেশায় জড়িয়ে পড়ছে তরুণ যুবসমাজের সঙ্গে শিশু-কিশোররাও। ময়মনসিংহের নামি-দামি স্কুল কলেজের শিক্ষার্থী থেকে শুরু করে রাস্তায় বেড়ে ওঠা শিশুরাও ঝুঁকছে মাদকে। আর এগুলো এতটাই সহজলভ্য নগরীর অলিগলি শুরু করে গ্রামের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত তা ছড়িয়ে পড়েছে। হাত বাড়ালেই হাতের কাছে পাওয়া যায় মাদক।
মাদক প্রতিরোধে সমাজ ও পরিবারকে সচেতন হতে হবে বলে উল্লেখ করে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম বলেন, এখনো যেসব মাদক ব্যবসায়ী ও মাদকসেবী পুলিশের আহ্বানে সাড়া দেননি, অবিলম্বে মাদক ছেড়ে তাঁদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান।
তিনি বলেন, মাদক ছেড়ে এলে পুলিশের উদ্যোগে সব ধরনের সহযোগিতা করা হবে। অন্যথায় ওই মাদক ব্যবসায়ী ও সেবীদের কারাগারে পচতে হবে বলে তিনি হুঁশিয়ার করে দেন।

 

janatarpratidin.com / Md. Bappy / 16 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: