শিরোনাম

ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ পালিত

সর্বশেষ আপডেটঃ ০৩:৪৯:২৯ অপরাহ্ণ - ১৭ মে ২০১৭ | ৪৩৩

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ঐতিহাসিক ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।
বুধবার দুপুরে নগরীর শীববাড়ি রোডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বেড় করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে টাউনহল ভাষা শহীদ সামসুল হক মঞ্চে এসে সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়।
র‌্যালিতে বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব, সাধারন সম্পাদক সরকার মো: সব্যসাচ্যী, আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান সবুজ, ময়মনসিংহ মেডিকেল শাখা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান তুষারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠন ও হল পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ নেতারা বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে না আসলে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে স্থায়ী শান্তি আসতো না। ময়মনসিংহ বিভাগ হতো না। এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা দেশ ও জাতির কল্যাণে, গণতন্ত্রের উন্নয়নে ও আধুনিক এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ায় অসামান্য অবদান রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেন।
উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে স্বজন হারানোর বেদনা নিয়ে প্রিয় মাতৃভূমিতে প্রত্যাবর্তন করেন।

 

janatarpratidin.com / Md. Bappy / 17 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: