শিরোনাম

ময়মনসিংহে জঙ্গি আটকে সম্মাননা দিলেন ডিআইজি ও পুলিশ সুপার

সর্বশেষ আপডেটঃ ০৬:১৩:৩৭ অপরাহ্ণ - ১৬ মে ২০১৭ | ৪০১

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ:
জঙ্গী আটকে দুঃসাহসী চ্যালেন্স গ্রহন করায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের তিন নারীকে পুলিশের পক্ষ থেকে সন্মাননা ও পুরস্কার প্রদান করা হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা পুলিশ লাইন্সের দরবার হলে এক অনাড়াম্ভর অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নের খানপুর এলাকার সাহসী নারী আছিয়া খাতুন, আয়াতুন্নেছা ও মিনারা খাতুনকে জঙ্গী আহাদকে আটকে দুঃসাহসী চ্যালেন্স গ্রহন করায় সন্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসাবে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন নূরে আলম,অতিরিক্ত পুলিশ সুপার এস.এ.নেওয়াজী ও অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী,অতিরিক্ত পুলিশ সুপার সীমা সরকারসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা ও ১৪ থানার ওসি গন উপস্থিত ছিলেন।
এদিকে ময়মনসিংহ রেঞ্জ পুলিশের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে জঙ্গী আটকে দুঃসাহসী চ্যালেন্স গ্রহন করায় ঈশ্বরগঞ্জের তিন নারীকে সন্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।
সন্মাননা প্রাপ্ত তিন নারী আছিয়া খাতুন,আয়াতুন্নেছা ও মিনারা খাতুনের হাতে রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পুরস্কার তুলে দেন।

 

এসময় অতিরিক্ত ডিআইজি ড.আক্কাছ উদ্দিন ভূঞা ও রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম মনিরুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার খানপুর কাদিয়ানী মসজিদের ভিতর প্রবেশ করে গত ৮ মে সোমবার রাতে জঙ্গীরা মসজিদের ইমাম মোস্তাফিজুর রহমানকে কুপিয়ে আহত করে পালিয়ে যাওয়ার সময় জীবন বাজি রেখে আছিয়া খাতুন, আয়াতুন্নেছা ও মিনারা খাতুন ইমামের উপর হামলা কারী জঙ্গী আহাদকে আটক করে।
পরে স্থানীয় জনতা গন ধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করে। জঙ্গীদের হামলায় আহত ইমাম মোস্তাফিজুর রহমান ঢাকায় এবং আটক জঙ্গী আহাদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

 

janatarpratidin.com / Md. Bappy / 16 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: