শিরোনাম

ময়মনসিংহে গৃহবধূর লাশ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ ১১:৩৫:৪৮ অপরাহ্ণ - ২৬ মার্চ ২০১৮ | ৪৩৫

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর খাগডহর গলগন্ডা এলাকায় হাত ও মুখ বাধা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম অজুফা খাতুন। আজ সোমবার দুপুরে খাগডহর গলগন্ডা এলাকার একটি ভাড়ায় বসবাসরত বাসা থেকে হাত ও মুখ বাধাঁ অবস্থায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। নিহতের স্বামী আরিফ মিয়ার বিরুদ্ধে স্ত্রী অজুফা খাতুন (২০ কে শ্বাসরুধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি পরিবারের বরাত দিয়ে জানান, ৮/৯ মাস আগে মুক্তাগাছা উপজেলা কুমারগাতা ইউনিয়নের মনতলা গ্রামের সামছুল হকের কন্যা অজুফার সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে একই ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের রিক্সা চালক আরিফ মিয়ার সাথে। বিয়ে পর থেকেই তাদের সংসারে ঝগড়া লেগেই থাকতো। মাঝে মাঝে অজুফাকে শারীরিকভাবেও নির্যাতন করতো আরিফ।
পরে রবিবার (২৫ মার্চ) রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী অজুফাকে শ্বাসরুধ করে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
তিনি আরও জানান, হত্যার পর থেকে স্বামী আরিফ পলতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ
%d bloggers like this: