শিরোনাম

ময়মনসিংহে আওয়ামীলীগের ইফতার মাহফিলে নেতাকর্মীদের ঢল

সর্বশেষ আপডেটঃ ০১:১০:৫১ পূর্বাহ্ণ - ১২ জুন ২০১৭ | ৪০৯

বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার আয়োজনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল শনিবার নগরীর টাউনহল মাঠে অনুষ্ঠিত হয়েছে।
জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের পরিচালনায় ইফতার পুর্ব মুহুর্তে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান।
ইফতার পুর্ব মুহুর্ত আলোচনা সভা সফল করতে ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলা থেকে বাস, ট্রাক ও মাইক্রোযোগে শত শত নেতাকর্মী টাউনহল মাঠে উপস্থিত হলে মাঠ কানায় কানায় ভরে যায়।


এসময় বিশাল শোডাউন নিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে সংসদ সদস্য মনোনয় প্রত্যাশী আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা তারিকুল হাসান তারেক টাউনহল তারেক স্বৃতি অডিটরিয়ামে আয়োজিত জেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল ও আলোচনা সভায় অংশগ্রহন করেন।
টাউনহল মাঠে জায়গা সংকুলন না হওয়ায় টাউনহল তারেক স্মৃতি অডিটরিয়াম, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজসহ আশপাশের ভবনগুলোতে জায়গা করে দেওয়া হয়।
বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখা আয়োজনে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও ভালুকা থেকে নির্বাচিত এমপি প্রফেসর ডাঃ এম আমান উল্লাহ, ফুলবাড়ীয়া থেকে নির্বাচিত এমপি আলহাজ মোঃ মোসলেম উদ্দিন, গৌরীপুর থেকে নির্বাচিত এমপি বীরমুক্তেযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ, ফুলপুর থেকে নির্বাচিত এমপি শরিফ আহমেদ, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন তুহিন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান প্রমুখ।


এছাড়া অনুষ্ঠানে রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাছ উদ্দিন ভুইয়া, অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম, কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমানসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

janatarpratidin.com / Md. Bappy / 12 June 2017

 

 

সর্বশেষ
%d bloggers like this: