শিরোনাম

ময়মনসিংহে অস্ত্র গুলি ও মাদকসহ মা-মেয়ে গ্রেপ্তার

সর্বশেষ আপডেটঃ ০৩:৪৪:২২ অপরাহ্ণ - ০১ মে ২০১৭ | ৪৪৫

ময়মনসিংহের ভালুকায় রাম দা, চাপাতি, ছুরি, ২ রাউন্ড গুলি এবং ২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মা-মেয়েকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর একটি দল।
সোমবার র‌্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটকরা হলো, মোছা: নাজমা আক্তার (৩৫), মোছা: রূপালী আক্তার (১৪)।
জানাযায়, ময়মনসিংহ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি জুয়েল চাকমার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী এলাকার জনৈক ফজলুল হক এর বাড়ীতে অভিযান চালিয়ে নাজমা ও রুপা নামে মা-মেয়েকে গ্রেফতার করেন।
এসময় তাদের কাছ থেকে  ২৮০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮১ টি মানি ব্যাগ, বিভিন্ন কম্পানির ১০০টি সীম কার্ড ও ৮টি ন্যাশনাল আইডি কার্ড উদ্ধার করা হয়। পরে আরও তলøাশির জন্য হবিরবাড়ি ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দিলে পরদিন সকাল ১১টায় চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু স্থানীয় লোকজন সাথে নিয়ে বাড়িটি তলøাশী করে চাপাতি, মানিব্যাগ ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে। রুপা আক্তার সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের বহিষ্কৃত ছাত্রি বলেও জানা গেছে। এঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করেছে।
১০নং হবিরবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু জানান, ছাদ্দাম ও তার পরিবারের লোকজন চুরি, ছিন্তাই, মাদক, নারী ব্যাবসা ও বিভিন্ন রকম অসামাজিক কাজের সাথে জরিত। এই পরিবারটির জন্য হবিরবাড়ী শিল্প এলাকারর মানুষ অতিষ্ট হয়ে পরেছিল।

 

janatarpratidin.com /Md. Bappy /01 May 2017

সর্বশেষ