শিরোনাম

মোবাইল কলেই মিলছে ময়মনসিংহে মরণ নেশা

সর্বশেষ আপডেটঃ ০৬:৫৮:৩০ অপরাহ্ণ - ০২ জুন ২০১৭ | ৩৬৯

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ : ময়মনসিংহ এখন মাদকসেবীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। চাইলেই পাওয়া যায় মরণ নেশা ইয়াবা ও গাঁজা। মোবাইলে কল করলেই বিক্রেতা মাদকদ্রব্য পৌঁছে দেয় সেবনকারীর হাতে।

আর এজন্য বিভিন্ন পয়েন্টে নিয়োজিত রয়েছে শতাধিক ভাসমান মাদক বিক্রেতা। পুলিশের তালিকায় একাধিক মাদক সরবরাহকারীর নাম লিপিবদ্ধ থাকলেও তারা রয়েছে ধরাছোঁয়ার বাইরে।

নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, ময়মনসিংহ নগরীতে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে কিছু শক্তিশালী সিন্ডিকেট। ক্ষমতার প্রভাব দেখিয়ে এ সিন্ডিকেট রমরমা ব্যবসা করে যাচ্ছে। আর এ সঙ্গে যুবলীগ ও ছাত্রলীগের নাম ভাঙ্গীয়ে কয়েকজন সিন্ডিকেট কাজ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ময়মনসিংহ নগরীর প্রায় শতাধিক স্পটে প্রকাশ্যে ও গোপনে বিক্রি হচ্ছে ইয়াবা। এর মধ্যে নগরীর সানকিপাড়া ক্যান্টনমেন্ট রোড, ঘহাইলকান্দি এলাকা, কলেজ রোড, চরপাড়া এলাকা, হাসপাতাল রোড, ব্রিজ মোড় এলাকা, কেওয়াটখালি এলাকা, নতুন বাজার, সেনবাড়ী, বাঙ্গাপুল এলাকা, দুপাখলা মোড়, কৃষ্ঠপুড়, পুরহিত পাড়া, শম্ভুগঞ্জ এলাকাসহ আরও ডজন খানেক স্পটে বিক্রি হচ্ছে মাদক।

এসব মাদক বেচাকেনায় মোবাইল ফোনে বিক্রেতা ও ক্রেতা দরদাম আর ডেলিভারির স্থান ঠিক করে নেয়। এরপর নগদ টাকা কিংবা বিকাশে লেনদেন সম্পন্ন করে মাদক পৌঁছে দেয়া হয়। এদের রয়েছে ২৪ ঘণ্টার ভ্রাম্যমাণ সার্ভিস। ফোন পেলেই গন্তব্যস্থলে মাদকের চালান পৌঁছে দিয়ে আসে তারা।

  janatarpratidin.com / Md. Bappy / 02 June 2017
সর্বশেষ
%d bloggers like this: