শিরোনাম

`মাতাল হয়ে’ জোর করে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে শাকিব

সর্বশেষ আপডেটঃ ০৫:২৫:২৮ পূর্বাহ্ণ - ০৬ মে ২০১৭ | ৪৬৪

এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে যখন ভোট গণনা চলছে, তখন হঠাৎ​ রাত দেড়টা নাগাদ এফডিসিতে আসেন চিত্রনায়ক শাকিব খান। এ সময় তিনি জোর করে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে ঢুকে যান। এর প্রতিবাদ জানান সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানসহ আরও অনেকে। সবার অভিযোগ, এ সময় শাকিব খান মদ্যপ ছিলেন। তিনি কারও অনুরোধ শোনেননি। এরপর চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ের বাইরে অবস্থান করা নির্বাচনে অংশগ্রহনকারী বিভিন্ন পদপ্রার্থী ও সাধারণ ভোটাররা বিক্ষোভ শুরু করে। ভাঙচুরও হয়েছে। এ সময় বাঁশের আঘাতে আহত হন চিত্রনায়ক সাইমন। তবে তা গুরুতর নয়।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর বলেন, ‘শাকিব খান হঠাৎ​ ভেতরে ঢুকে পড়েন। সে ভোট গণনার ব্যাপারে জানতে চায়। এ সময় সে মদ্যপ ছিল। আমরা তাকে বু​ঝিয়ে বাইরে বেরিয়ে যাওয়ার জন্য বলেছি। তিনি বের হতে চাননি। মিনিট দশেক সে ভেতরে অবস্থান করেছে। ওই সময় চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ের বাইরে বেশ হট্টগোল শুরু হয়। আমরা পুলিশকে ডাকতে বাধ্য হই। পরে পুলিশ এসে শাকিব খানকে পাহাড়া দিয়ে এফডিসির গেটের বাইরে দিয়ে আসে।’

পুলিশ পাহাড়ায় বেরিয়ে যাওয়ার সময় বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরা শাকিব খানের সঙ্গে কথা বলার চেষ্টা করে। কিন্তু এ সময় শাকিব খান কিছুই বলেননি। তিনি দ্রুত ওই এলাকা ত্যাগ করেন। তখন শাকিবকে নিয়ে বিক্ষোভকারীরা নানা মন্তব্য করেন।

গতকাল শুক্রবার এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এবার নির্বাচনে তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। প্যানেল তিনটি হলো ওমর সানি-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান এবং ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা।

জানা গেছে, গতকাল শুক্রবার দুপুরে এফডিসিতে এসে ভোট দেন সংগঠনটির সর্বশেষ সভাপতি শাকিব খান।

শেষ খবর পাওয়া পর্যন্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গণনা চলছিল। নির্বাচন কমিশনের মতে, ভোর অথবা সকাল নাগাদ পুরো ফলাফল জানা যাবে।

 

janatarpratidin.com /Md. Bappy /06 May 2017

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর