শিরোনাম

মহাজোট প্রার্থীদের বিজয়ী করতে ছাত্রলীগ নেতাদের নিরলস পরিশ্রম করার আহবান: নোমান

সর্বশেষ আপডেটঃ ০১:০৪:২৯ পূর্বাহ্ণ - ২০ ডিসেম্বর ২০১৮ | ৩৩২

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ময়মনসিংহে মহাজোট প্রার্থীদের বিজয়ী করার লক্ষে ‘বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটি’ গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। সারা দেশের ৮টি বিভাগের মত ময়মনসিংহ বিভাগে নির্বাচনকালীন সময়ে দায়িত্ব পালন করবেন ছাত্রলীগ নেতা শামস ই নোমান ও সোহান খান।

বুধবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামস ই নোমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মহাজোটের প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ মোতাবেক দিন রাত নিরলস পরিশ্রম করতে হবে।

 

তিনি আরো বলেন , আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার দেওয়া প্রতিশ্রুতি (ইস্তেহার) গুলো সহজ ও স্পষ্ট ভাবে জনগনের কাছে তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বাংলাদেশ ছাত্রলীগ। এছারা বাংলাদেশ ছাত্রলীগের আসন ভিত্তিক নির্বাচনী পরিচালনা ও সমন্বয়কারী টিমকে নির্বাচনী এলাকার সকল পর্যায়ের কাজ করতে তিনি অনুরোধ জানান।

এ ছাড়া ও রংপুর বিভাগে প্রদীপ চৌধুরী ও আল-মামুন; রাজশাহী বিভাগে তন্ময় আহমেদ অভি ও আহসান হাবিব, খুলনা বিভাগে শওকুতুজ্জামান সৈকত ও লেখক ভর্টাচার্য, বরিশাল বিভাগে আল নাহিয়ান খান জয় ও ইয়াজ আল রিয়াদ, ঢাকা বিভাগে তানজিল ভূইয়া তানভীর ও আরেফিন সিদ্দিকী সুজন, সিলেট বিভাগে জহির খান ও খায়ের চৌধুরী এবং চট্টগ্রামে সাজ্জাদ হোসেন ও সাদ বিন কাদের (সাদী) দায়িত্ব পালন করবেন।

 

সর্বশেষ
%d bloggers like this: