শিরোনাম

ময়মনসিংহে সিদ্দিকী নাজমুল আলমের আশু রোগ মুক্তি কামনায় খতমে কোরআন ও বিশেষ দোয়া

সর্বশেষ আপডেটঃ ১১:৫৩:১১ অপরাহ্ণ - ২০ জুন ২০২১ | ৯৩

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এর রোগমুক্তি কামনায় কুরআনখানি ও দোয়া মাহফিল করেছে ময়মনসিংহের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার (২০ জুন) বিকেলে ময়মনসিংহে প্রকৃতির বৈরী আবহাওয়া থাকা সত্ত্বেও ময়মনসিংহের বিভিন্ন স্তরের সাবেক ও বর্তমান ছাত্রলীগের পাশাপাশি আওয়ামী লীগের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ (বাদ আছর নগরীর ঐহিত্যবাহী সার্কিট হাউজ সংলগ্ন আল হেলাল এ্যাথলেটিক্স ক্লাবে) এ দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মোঃ রকিবুল ইসলাম রকিব এর সার্বিক তত্ত্বাবধানে এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি, এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আহসান মোহাম্মদ আজাদ , জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক , রেজাউল হাসান বাবু , জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শাহজাহান চৌধুরী শাহীন, আনন্দমোহন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোয়াইদ আহমেদ মুবিন। ৫ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রাজু আহমেদ। মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক, রাসেল পাঠান।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার সভাপতি, হুমায়ুন রশীদ সোহাগ, ও সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক রানা, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এ সাধারণ সম্পাদক তানভীর সামি।

সাবেক জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক, আবু রায়হান সানি, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, কাজি পরাগ, জেলা ছাত্রলীগ নেতা মুরাদ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জাকির হোসেন,সাবেক সহ-সম্পাদক মাসুদ করিম অরিদ, সাবেক সহ-সম্পাদক, নাজিবুর রহমান সাদ, রানা, মনজুরুল ইসলাম প্রমুখ। সেচ্ছাসেবক লীগ সদস্য, সোয়েব সাদাব মুরাদ, সেচ্ছাসেবক লীগ সদস্য, সোহানুল আবেদন সোহান।

বর্তমান ছাত্রলীগ নেতা, ছিলেন এম এইচ আপন, মহানগর ছাত্রলীগ নেতা তাফসির আলম রাহাত, মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের ত্রান ও পূনর্বাসন সম্পাদক, শাকিল উদ্দিন রাব্বী।আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য, কাওসারুল ইসলাম পিয়াস, ও বর্তমান জেলা ছাত্রলীগের অপরাপর নেতৃবৃন্দ।

প্রসঙ্গত সিদ্দিকী নাজমুল আলম তার ফেসবুক ভেরিফাইড পেইজ থেকে তার শারীরিক অসুস্থতা কথাটি নিজেই জানিয়েছেন দেশবাসীকে এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

সর্বশেষ
%d bloggers like this: