শিরোনাম

ভালুকায় ধর্ষণের পর শিশুকে হত্যা

সর্বশেষ আপডেটঃ ০৪:০২:৩২ অপরাহ্ণ - ৩১ মে ২০১৭ | ৩৫৭

ময়মনসিংহের ভালুকায় ৬ বছরে এক শিশুকে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের গফুর মৌলবীর মাজার সংলগ্ন এলাকায়। রক্তাক্ত অবস্থায় বুধবার সকালে ওই শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জামালপুর জেলার দেওয়ানগঞ্জের আকন্দপাড়া গ্রামের আব্দুল হেকিম স্থানীয় একটি ফ্যাক্টরিতে চাকরি করে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ওই এলাকার আজিজুল হকের বাড়িতে ভাড়া থাকেন। মঙ্গলবার সন্ধায় তার একমাত্র শিশু কন্যা ইমা (৬) নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে কোথাও পাওয়া যায়নি। পরে বুধবার ভোর রাতে ইমার মা বানেছা আক্তার খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের উত্তর-পূর্ব কোনে বাঁশঝাড়ের নিচে তার মেয়ের লাশ পড়ে থাকতে দেখে। পরে তার চিৎকার -চেঁচামেচিতে আশপাশের লোকজন টের পেয়ে পুলিশে খবর দেয়।

শিশুটির বাবা আব্দুল হেকিম বারবার মুর্ছা যেতে যেতে বলেন, আমার মেয়েকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে, আমি এ হত্যার বিচার চাই, বিচার চাই, বিচার চাই।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত করমকরতা (ওসি) মামুন অর-রশিদ জানান, মেয়েটির লজ্জা স্থানে রক্ত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই হত্যার সঠিক কারণ জানা যাবে।

janatarpratidin.com / Md. Bappy / 31 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: