শিরোনাম

বিশ্ব নেতৃত্বের শীর্ষস্থানে প্রধানমন্ত্রী : দীপু মণি

সর্বশেষ আপডেটঃ ০১:০০:৩৯ পূর্বাহ্ণ - ০৪ মে ২০১৭ | ৩৫৭

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
‘বাংলাদেশ আজ অপ্রিতরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। আজকে শেখ হাসিনা মানুষের যে ÿমতায়নের সূত্র তা শুধু বাংলাদেশে সীমাবদ্ধ নেই, জাতিসংঘ এই সূত্র গ্রহণ করেছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের বিভাগীয় সম্পাদক ডা. দীপু মণি।

তিনি বলেন,  সারা বিশ্বও শেখ হাসিনার এই সূত্র ব্যবহার করছে। ফলে বিশ্ব নেতৃত্বের একেবারে শীর্ষ নেতৃত্বে এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’
বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রথম সম্মেলনে গাহি সাম্যের গান মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সম্মেলনে উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন।
সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি ছাব্বির আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, অ্যাডভোকেট মিজবাহ উদ্দীন সিরাজ, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোহিত উল আলম, ময়মনসিংহ মহানগর আ’লীগ সভাপতি এহতেশামুল আলমসহ প্রমুখ।
b„এর আগে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মণি বিশ্ববিদ্যালয়ে মহান মুক্তিযুদ্ধের স্মারক ‘জয় বাংলা’ ভার্স্কযের উদ্বোধন করেন।

 

janatarpratidin.com /Md. Bappy /04 May 2017

 

সর্বশেষ