শিরোনাম

বিভিন্ন মজাদার ফাস্ট ফুড আইটেম নিয়ে WoW ময়মনসিংহে

সর্বশেষ আপডেটঃ ০২:৫২:৪৮ পূর্বাহ্ণ - ২৪ জুন ২০১৭ | ৪২৮

সুস্বাদু খাবার খেতে কে না ভালবাসে? আর তা যদি পাওয়া যায় স্বল্প দামে আপনার শহরে তাহলে তো আর কথাই নেই। একটু নিরিবিলি পরিবেশে স্বপরিবারে একবার টেস্ট না করে আপনি থাকতেই পারবেন না।

 

ময়মনসিংহ নগরীর ব্রম্মপুত্র নদের জয়নুল আবেদিন পার্ক, চিড়িয়াখানার পাশে সম্পূর্ন শীতাতপ নিয়ত্রিত মান সম্মত, রুচিশীল ও নিরিবিলি পরিবেশ নিয়ে WoW Torsha Food ফাস্ট ফুড শাখা শুক্রবার উদ্ভোধন করেছে ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু।

 

বিভিন্ন মজাদার ফাস্ট ফুড আইটেম গুলোর মধ্যে, বার্গার, পিজ্জা, জুসের মধ্যে অরেঞ্জ জুস, ইস্পেশাল লাচ্ছি, কুল্ড কফি হট ডগ, চিপস সহ প্রায় ১০০ এর বেশি পদের খাবার পাওয়া যাবে এই ফাস্ট ফুডে। রয়েছে ফুচকা, চটপটি,র ব্যাবস্থা।

 

ক্রেতাকে আকর্ষণ করার জন্য সাজানোর থিম, দক্ষ বাবুর্চি বা কর্মী দারা অতি ধ্রুত সময়ের মধ্যে ও সুস্বাদু খাবার পরিবেশন এবং যথাযথ ব্যবস্থাপনা ও তত্বাবধান। রয়েছে বিশেষ পদের খাবার ও প্যাকেজের ব্যবস্থা।

 

ক্রেতাকে আকর্ষণ করার জন্য ময়মনসিংহে প্রধম বারের মত WoW Torsha Food ফাস্ট ফুড এ রয়েছে Arabica coffee, Sizzling brownie with ice cream, chocolate sauce, Caramel mocha with whipped cream|

 

janatarpratidin.com / Md. Bappy / 23 June 2017

 

 

সর্বশেষ
%d bloggers like this: