শিরোনাম

বিএনপি নেতারা হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন : কাদের

সর্বশেষ আপডেটঃ ১২:০৭:১৮ পূর্বাহ্ণ - ২৯ এপ্রিল ২০১৭ | ৩৩৯

বিএনপির নেতারা একদিনের জন্য হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় ছেলে শেখ জামালের ৬৪তম জন্মদিন উপলক্ষে শুক্রবার সকালে রাজধানীর বনানীতে তাঁর কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতারা হাওরে একদিনের জন্য ফটোসেশন করতে গিয়েছিলেন। ফিরে এসে এখন রাজনৈতিক বক্তব্য দিচ্ছে। এ সময় তিনি হাওরের দুর্দশা নিয়ে রাজনীতি না করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

‘প্রধানমন্ত্রী কেন হাওরে গেলেন না’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীকে তো একটি রুটিন মেইনটেইন করে সেখানে যেতে হবে। সেটা তিনি করেছেন এবং যাচ্ছেন। তবে আমার প্রশ্ন, আপনাদের নেত্রী খালেদা জিয়া কেন সেখানে গেলেন না? তিনি তো বিরোধী দলে আছেন। তার কী কাজ আছে?

তিনি বলেন, হাওর এলাকায় সরকারি দল সার্বক্ষণিক কাজ করছে। তাদের সঙ্গে জনগণের পাশে আমাদের আওয়ামী লীগের এমপি ও স্থানীয় নেতাকর্মীরা দায়িত্ব পালন করছেন।

হাওরে যাতে এ ধরনের দুর্যোগ আর না আসে, সে জন্য ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে সরকার এগোচ্ছে বলেও জানান তিনি।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

janatarpratidin.com /Bappy /29 April 2017

সর্বশেষ