শিরোনাম

বিএনপির মুখে গণতন্ত্রের কথা বছরের সেরা তামাশা

সর্বশেষ আপডেটঃ ০২:৩৫:০২ অপরাহ্ণ - ০৫ মে ২০১৭ | ২৩৫

বিএনপির মুখে গণতন্ত্রের কথা বছরের সেরা তামাশা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএন‌পি কেন গণতন্ত্রের কথা বলে? তারা তো গণতন্ত্র উৎখাতে পেট্রোল বোমা চা‌লিয়েছে।

শুক্রবার বেলা ১১টায় কেরানীগ‌ঞ্জের ইকু‌রিয়ায় বিআরটিএ কার্যালয়ে চালকদের প্র‌শিক্ষণ অনুষ্ঠানে রাখা বক্তব্যে এ কথা বলেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএন‌পির মু‌খে গণত‌ন্ত্রের বু‌লি বছ‌রের সেরা কৌতুক। তারা গণতন্ত্র উৎখাতের নামে পেট্রোল বোমা চা‌লিয়েছে।

চালক ও মা‌লিক‌দের উদ্দেশ্যে মন্ত্রী ব‌লেন, চালক‌দের ওভারটাইম ডিউ‌টি দে‌বেন না। এতে চাল‌কের শারী‌রিক ও মান‌সিক ক্ষ‌তি হ‌য়। সড়ক প‌রিবহন আইনের ক্ষেত্রে জন‌বি‌রোধী কোনো আইন সংস‌দে পাস হ‌বে না। আইন‌টি চূড়ান্ত অনু‌মোদ‌নের আগে আবার কে‌বি‌নেট আস‌বে। জনস্বার্থে প‌রিবহন আইন হবে। কারো স্বার্থ ক্ষুন্ন করার জন্য নয়।

বিএনপি’র প্রসঙ্গে টেনে সেতুমন্ত্রী আরো বলেন, সরকারকে নিয়ে বিকৃত কথা বলে বেড়াচ্ছে বিএনপি। ফখরুল‌ সাহেবকে দিয়ে বাজে কথা বলানো হয়। আসলে ফখরুল সাহেব বাজে কথা বলতে চান না। তারেক রহমান ও হা‌রিছ চৌধুরীর প্রসঙ্গে টেনে বলেন, মামলাকে যারা ভয় পায় তারা কিভাবে দলেন নেতৃত্ব দেবেন?

ঢাকা আইপিইউ সম্মেলনে ১৩২টি দেশের যোগদান প্রসঙ্গে কাদের বলেন, সারাবিশ্ব বাংলাদেশের গণতন্ত্রকে স্বীকৃ‌তি দিয়েছে। কিন্তু বিএনপি’র মুখে গণতন্ত্রের কথা ভূতের মুখে রাম নামের মতো।

 

janatarpratidin.com /Md. Bappy /05 May 2017

সর্বশেষ