শিরোনাম

বাংলাদেশ ছাত্রলীগ এর বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালা-২০১৭ সফলভাবে সম্পন্ন

সর্বশেষ আপডেটঃ ০১:২৪:০৯ পূর্বাহ্ণ - ১৫ জুন ২০১৭ | ৫৪৭

গত  ১১ ও ১২ জুন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) অডিটোরিয়াম কমপ্লেক্সে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক আয়োজিত বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালা-২০১৭ সফলভাবে সম্পন্ন হয়েছে।

দুদিন ব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ- এর সাবেক সফল সভাপতি জননেতা জনাব ওবায়দুল কাদের,এমপি।

বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালার সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ- এর সভাপতি জনাব মোঃ সাইফুর রহমান সোহাগ এবং পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগ- এর সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন।

বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দ এবং ১০৯টি জেলা ইউনিটের সভাপতি- সাধারণ সম্পাদক/আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কবৃন্দ।

প্রথমদিনের কার্যক্রম শুরু হয় সকাল ১০ টায় জননেতা জনাব ওবায়দুল কাদের,এমপি-এর উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে এবং চলে রাত ১১ টা পর্যন্ত। দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু হয় সকাল ১০ টায় এবং শেষ হয় সকল নেতাদের নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ-এর সভাপতি এবং সাধারণ সম্পাদকের সেহরির মধ্য দিয়ে।

দ্বিতীয় দিন কার্যক্রমের শুরুতে বাংলাদেশ ছাত্রলীগের উদ্দেশ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে নির্দেশনা প্রদান করেন জননেতা জনাব ওবায়দুল কাদের,এমপি।

প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন বাংলাদেশ ছাত্রলীগ-এর সাবেক নেতৃবৃন্দ।এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয়ের  এ টু আই(A2i)-এর স্থানীয় উন্নয়ন বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা অনলাইন প্রচারণা এবং সাইবার সিকিউরিটির উপর বিশেষ প্রশিক্ষণ প্রদান করেন।

জেলা, বিশ্ববিদ্যালয় এবং মহানগরের সকল ইউনিটের সভাপতি- সাধারণ সম্পাদকবৃন্দ তাদের স্ব-স্ব ইউনিটের বিভিন্ন সমস্যা বর্ধিত সভায় তুলে ধরেন। এসময় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের সকল সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। বর্ধিত সভায় কয়েকটি ইউনিটের কমিটি ঘোষণা করা হয়।

যে সকল ইউনিটের মেয়াদ উত্তীর্ণ হয়েছে বা পূর্ণাঙ্গ করা হয় নি তাদের সম্মেলন বা কমিটি পূর্ণাঙ্গ করার তারিখ নির্ধারণ করা হয়। সুত্র : – বাংলাদেশ ছাত্রলীগ

 

janatarpratidin.com / Md. Bappy / 15 June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: