শিরোনাম

বর্তমানে ময়মনসিংহের যে উন্নয়ন হয়েছে অতীতে কোন সরকার করেনি : ধর্মমন্ত্রী

সর্বশেষ আপডেটঃ ০১:৪৭:৪৩ পূর্বাহ্ণ - ০৩ মে ২০১৭ | ৪৭৫

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
প্রধান মন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের যে উন্নয়ন করেছেন অতীতে কোন সরকারের আমলে হয়নি বলে মন্তব্য করেছেন ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যÿ মতিউর রহমান।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা আজীবন জনগনের কল্যানে কাজ করে গেছেন। তিনি সারাদিন একটাই চিন্তা করেন বাংলাদেশের উন্নয়ন।
মঙ্গলবার দুপুরে টাউনহল তারেক অডিটোরিয়ামে স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভ’মিকা ও চতুর্থ শ্রেণি কর্মচারীদের ন্যায় সম বেতন স্কেলের দাবিতে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের আয়োজনে ময়মনসিংহ বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে ধর্মমন্ত্রী আরও বলেন, বাংলাদেশকে টিকিয়ে রাখতে হলে বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে হবে। আর সরকারকে টিকিয়ে রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় বোট দিতে হবে। তাহলেই বাংলাশে টিকে থাকবে।
এ সময় গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের সার্বিক কল্যান কামনা করে ধর্মমন্ত্রী বলেন, আমি সারাজীবন জনগনের জন্য রাজনীতি করেছি। শেষ বয়সে এসে আপনাদের জন্য কিছু করতে চাই। ময়মনসিংহে আমি স্কুল, কলেজ নির্মান করেছি। এখন প্রাইভেট বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা করেছি। গ্রাম পুলিশের ছেলে-মেয়েরা আমার প্রতিষ্ঠানে লেখা-পড়া করবে কোন বেতন ভাতা দিতে হবে না।
ধর্মমন্ত্রী বলেন, আমি প্রধানমন্ত্রীকে আপনাদের দাবির কথা জানাব। বলব আপনাদের রেশনের ব্যাবস্থা করার জন্য এবং গ্রাম পুলিশের ছেলেরা যেন স্থায়ী পুলিশের চাকরি পায়।
গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের সার্বীক কল্যান কামনা করে ধর্মমন্ত্রী বলেন, আমি সারাজীবন জনগনের কল্যানে রাজনীতি করেছি শেষ বয়সে এসে আপনাদের জন্য কিছু করতে চাই। ময়মনসিংহে আমি স্কুল, কলেজ নির্মান করেছি প্রাইবেট বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা করেছি। গ্রাম পুলিশের ছেলে-মেয়েরা আমার প্রতিষ্ঠানে পরবে কোন বেতন ভাতা দিতে হবেনা।


সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে নান্দাইল-৯ আসনের সংসদ সদস্য আনোয়ার আবেদীন খান তুহিন এমপি বলেন, আসছে অধিবেষনে গ্রাম পুলিশদের দুর্বিষহের কথা সংসদে উপস্থাপন করব। প্রধানমন্ত্রী এদেশের মেহনতি মানুষের মন্ত্রী জনগনের কল্যানে কাজ করে গেছেন। তার অত্বার কাছে আপনাদের দাবির কথা পৈছালে তিনি নিশ্চয় আপনাদের বেতন দিগুন করে দেবে। এসময় এমপি নান্দাইল তার নিজ এলাকার ১২০ জন গ্রাম পুলিশের ঘরে ঘরে বিনা মুল্যে সোলার বসানোর প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
‘হটাও জঙ্গি বাঁচাও দেশ মাননীয় প্রধান মন্ত্রির নির্দেশ’ এ্ স্লোগানে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. তোতা মিয়ার সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নান্দাইল ৯ আসনের সংসদ সদস্য আনোয়ার আবেদীন খান তুহিন, অতিরিক্ত জেলা প্রশাসক হারুর অর রশিদ, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন ময়মনসিংহ জেলা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব আফাজ উদ্দিন সরকান, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা মো: মোকাদ্দেম হোসেন, নান্দাইল ৪নং চন্ডিপাশা ইউনিয়নের চেয়ারম্যান এমদাদুল হক ভ’ইয়া, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির মহাসচিব এম. এ. নাসের। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির চেয়ার চেয়ারম্যান এম. এ. আলীম।

janatarpratidin.com /Md. Bappy /02 May 2017

সর্বশেষ