শিরোনাম

বঙ্গবন্ধুর আদরের এমপির পাশে মেয়র টিটু সহ আওয়ামীলীগ নেতা

সর্বশেষ আপডেটঃ ০৪:৩৪:০৩ অপরাহ্ণ - ৩১ মে ২০১৭ | ৩৮৮

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ময়মনসিংহের গফরগাঁও থেকে দুইবার নির্বাচিত সাবেক সাংসদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর আদরের আবুল হাসেমকে দেখতে গিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও আওয়ামীলীগ নেতা মেয়র মো: ইকরামুল হক টিটু।
বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৩১১ নং কেবিনে ছুটে যান সাবেক এই সাংসদ সদস্যকে দেখতে। এসময় আবুল হাসেমের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন মেয়র টিটু। এছাড়াও আবুল হাসেমের চিকিৎসাসহ ও পরিবারের সকল খোজ খবর নেন তিনি।
এসময় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা জনাব তারিকুল হাসান তারেকসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় ময়মনসিংহ বাসীর কাছে দোয়া চেয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর আদরের আবুল হাসেম।


এর আগে সোমবার ইফতারের পরপর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছুটে যান সাবেক এই সাংসদকে দেখতে। এসময় আবুল হাসেমের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন মন্ত্রী ওবায়দুল কাদের।
এছাড়াও আবুল হাসেমের চিকিৎসাসহ ও পরিবারের সকল দায়িত্বও নেন তিনি। এর আগে শনিবার ওবায়দুল কাদের আবুল হাসেমের সাথে মুঠোফোনে কথা বলেন এবং প্রতিনিধির মাধ্যমে আর্থিক অনুদান তুলে দেন।

 

janatarpratidin.com / Md. Bappy / 31 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: