শিরোনাম

ফরহাদ মজহার যশোরের নওয়াপাড়া থেকে উদ্ধার

সর্বশেষ আপডেটঃ ০১:১৪:৩৬ পূর্বাহ্ণ - ০৪ জুলাই ২০১৭ | ১৫৬

রাজধানী থেকে অপহৃত কবি, সাংবাদিক ফরহাদ মজহারকে যশোরের নওয়াপাড়া থেকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম জানান সোমবার রাত সাড়ে ১১টায় ফরহাদ মজহারকে যশোরের অভয়নগর থেকে ঢাকাগামী একটি পরিবহন থেকে উদ্ধার করেছে র‌্যাব-৬। তিনি রাত সোয়া নয়টায় খুলনার শিববাড়ি এলাকা থেকে হানিফ পরিবহনের ৫০৫ নং গাড়ির আই থ্রি নং টিকিট কাটেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, তারা ফরহাদ মজহারকে উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। এখন তিনি থানাতেই আছেন এবং বেশ চুপচাপ রয়েছেন।

এদিকে রাত সাড়ে ৮টার দিকে খুলনার নিউমার্কেট এলাকার নিউ গ্রিল হাউজ নামে একটি রেস্টুরেন্টে ফরহাদ মজহারকে দেখা যায় বলে দাবি করেন রেস্টুরেন্টটির মালিক আব্দুল মান্নান।

‘নিউ গ্রীল হাউস’র মালিক মান্নান সাংবাদিকদের বলেন, রাত ৮টার দিকে তার রেস্তোরাঁয় ভাত খেয়েছিলেন ফরহাদ মজহার।

আমার হোটেলে ভাত, ডাল ও সবজি খেয়ে রাত ৮টার দিকে বের হয়ে যান তিনি। তার পরনে লুঙ্গি ও মাথায় সাদা কাপড় ছিল। তাকে বেশ ক্লান্ত দেখাচ্ছিল।

ফরহাদ মজহারকেই দেখেছেন, তা নিশ্চিত হলেন কীভাবে- এই প্রশ্নে মান্নান বলেন, প্রথমে আমি তাকে চিনতে পারিনি, পরে টিভিতে তার ছবি দেখে চিনতে পারি। তখন আমি বিষয়টি র‌্যাবকে জানাই।

র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম বলেন, রেস্টুরেন্ট মালিক আব্দুল মান্নান রাত ১০টার দিকে বিষয়টি আমাদের জানায়। তখন তার খোঁজে অভিযান চালাই।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, মোবাইল ফোন ট্র্যাক করে খুলনা অঞ্চলে অবস্থান শনাক্ত হওয়ার পর অভিযানের মাধ্যমে সোমবার রাতে যশোরের নওয়াপাড়ায় বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করা হয়েছে। নওয়াপাড়া থেকে উদ্ধারের পর ফরহাদ মজহারকে র‌্যাব-৬ কার্যালয়ে নেয়া হচ্ছে।

উদ্ধা‌রের ব্যাপা‌রে জান‌তে চাইলে ফরহাদ মজহা‌রের পা‌রিবা‌রিক বন্ধু গণস্বাস্থ্য কে‌ন্দ্রের প্রতিষ্ঠাতা সমন্বয়ক ডা. জাফরুল্লাহ চৌধুরী সোমবার রাত ১১টা ৫০ মি‌নি‌টে জানান, এইমাত্র তার স্ত্রী ফ‌রিদা আখতার উদ্ধার হওয়ার খবর নি‌শ্চিত ক‌রে জা‌নি‌য়ে‌ছেন, উদ্ধারের পর ফরহাদ মজহা‌রের সঙ্গে তার কথাও হ‌য়ে‌ছে।

 

janatarpratidin.com / Md. Bappy / 03 July 2017

 

সর্বশেষ
%d bloggers like this: