শিরোনাম

পৌরবাসীর উন্নয়নে বাধাগ্রস্থ এবং রাজনৈতিক ভাবে ঘায়েল করার অপচেষ্টা : মেয়র টিটু

সর্বশেষ আপডেটঃ ০২:৩২:২২ পূর্বাহ্ণ - ১১ মে ২০১৮ | ২৯৫

আগামী সিটি নির্বাচনে ময়মনসিংহের একজন প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় ঈশ্বান্বিত হয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়ানোর জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে বানোয়াট একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা মো: ইকরামুল হক টিটু।

বঙ্গবন্ধুর আদর্শে বিগত দিনগুলোতে সরাসরি মাঠে থেকে সাধারন মানুষের পাশে থেকে বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করতে জনগণের সেবক হয়ে কাজ করে যাচ্ছি।এই মামলা পৌরবাসীর উন্নয়নে বাধাগ্রস্থ করার পায়তারা  রাজনৈতিক ভাবে ঘায়েল করার অপচেষ্টা ছাড়া আর কিছু না বলে জানিয়েছেন মেয়র ইকরামুল হক টিটু।  

এসময় মেয়র টিটু ক্ষব্ধ হয়ে বলেন, এ মামলা মিথ্যা, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। আসলে আমি আগামী সিটি নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য একজন সিটির মেয়র প্রার্থী হিসেবে জনসংযোগ করে যাচ্ছি। দলীয় কর্মকান্ডে ব্যাপক অবদান রাখায় জনপ্রিয়তায় ঈশ্বান্বিত হয়ে অপপ্রচার করে যাচ্ছে।

বৃহস্পতিবার (১০মে) দুপুর তিনটায় ময়মনসিংহ পৌরসভার শহীদ সাহাবুদ্দিন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেয়র মো: ইকরামূল হক এ কথা বলেন।

মিথ্যা, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে আখ্যা দিয়ে মেয়র টিটু লিখিত বক্তব্যে বলেন- ‘সদর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস থেকে ভূমি হস্তান্তর বাবদ প্রাপ্ত কর ময়মনসিংহ পৌসভার ব্যাংক একাউন্টে চরঈশ্বরদীয়া ইউনিয়নের এলাকার যে পরিমাণ টাকা জমা হয়েছে তা ইতিমধ্যেই পৌরসভার কাজে বিধি মোতাবেক ব্যয় হয়ে গেছে। তার খোঁজ পাওয়ার পরবর্তী সিদ্ধান্তের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মতামত চাওয়া হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক পর্যায়ক্রমে চরঈশ্বরদীয়া ইউনিয়নের টাকা ফেরত দেয়া হচ্ছে। গত মে ৫০ লাখ টাকা জমা দেয়া হয়েছে। তাহলে অভিযোগকৃত টাকা কিভাবে আত্মসাত হলো।

এসময় মেয়র টিটু ক্ষুব্ধ হয়ে বলেন, ময়মনসিংহ সদর উপজেলার চরঈশ্বরদীয়া ইউনিয়নের চেয়ারম্যান মুর্শেদুল আলম জাহাঙ্গীর পৌরসভাকে রাজনৈতিকভাবে জনগনের কাছে হয়ে প্রতিপন্ন ও ভাবমূর্তি নষ্ট করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ষড়যন্ত্রমূল মিথ্যা বানোয়াট মামলা রুজু করেছে। তিনি এর জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এর বিরুদ্ধে আইনী মোকাবেলা করার জন্য প্রতিশ্রুতি দেন। গত ৬ মে, ২০১৮ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে মামলা নং ৪৪১/১৮ রুজু করা হয়েছে বলেও জানান আওয়ামীলীগের এই মেয়র প্রার্থী মো: ইকরামুল হক টিটু।

উল্লেখ্য, ময়মনসিংহের ইউনিয়ন পরিষদ প্রাপ্ত ভূমি হস্তান্তর করের টাকা পৌরসভায় অবৈধভাবে কেটে নেয়াসহ কয়েকটি অভিযোগে ময়মনসিংহ পৌরসভার মেয়র, প্রধান নির্বাহী কর্মকর্তা ও সদর উপজেলার সাব-রেজিষ্ট্রারের নামে সদর উপজেলার চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল আলম জাহাঙ্গীর কর্তৃক মামলা দায়ের করেন।

সর্বশেষ
%d bloggers like this: