শিরোনাম

পূর্বধলায় এমপি বেলালের নির্দেশে ইঞ্জিঃতুহিন সমর্থক উপ-চেয়ারম্যনের বাড়ি ভাংচুর

সর্বশেষ আপডেটঃ ০৪:০৪:২১ পূর্বাহ্ণ - ০১ এপ্রিল ২০১৮ | ৪৯১

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার পূর্বধলায় পূর্ব শক্রতার জের ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নেত্রকোনা- ৫ আসনের বর্তমান এমপি ওয়ারেসাত হোসেন বেলালের নির্দেসশে সন্ত্রাসী বাহিনী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সভাপতি ইঞ্জি: তুহিন আহম্মেদ খান এর কর্মীদের উপর হামলা চালায় এবং বাড়িঘর ভাংচুর চালায়।

৩১ মার্চ শনিবার ইঞ্জি: তুহিন আহম্মেদ খান এর সমর্থক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন ও চেয়ারম্যনের ভাই ও বোনের বাড়ি সহ মোট তিনটি বাড়ি ভাঙচুর, পরে লুটপাট চালায়, এঘটনায় ২ জন আহত হয়।

স্বানীয় সুত্রে জানাযায়, সাংসদ ওয়ারেসাত হোসেন বেলাল পূর্বধলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বদলি বাবদ প্রায় অর্ধ কোটি টাকার বেশী উৎকোচ গ্রহন করে, এরপর উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন ঘুস দেওয়া শিক্ষকদের বদলির আবেদনে কোন সাক্ষর না করায় শনিবার বর্তমান এমপি গ্রুপের লোকজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি: তুহিন আহম্মেদ খান গ্রুপের সমর্থক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন এর উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে বলে জানাযায়।

জানাযায়, নেত্রকোনার পূর্বধলায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে বর্তমান এমপি ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর মধ্যে দীর্ঘদিন যাবত সংঘর্ষ, মামলা -পাল্টা মামলা ,হামলা- পাল্টা হামলা চলে আসছিল।

এর আগে নেত্রকোনার পূর্বধলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতির পিতার আদর্শে গড়া জন নেত্রী শেখ হাসিনার সৈনিক, আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার তুহিন আহমেদের উদ্যোগে পূর্ব ধলা নেত্রকোনা আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে স্থানীয় আওয়ামী লীগের অফিসে দোয়া ও মিলাদ মাহফিল শুরুর প্রস্তুতিকালে স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলালের সমর্থিত লোকজন অতর্কিত হামলা চালায় এবং সেখানে থাকা চেয়ার-টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি মাটিতে ফেলে দেয় তারা।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি তুহিন আহম্মদ খান জানান, ‘যেভাবে অতর্কিত হামলা চালিয়েছে তাতে স্পষ্ট এটা একটি সন্ত্রাসী হামলা। বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের উপর হামলা চালায় এবং বাড়ীঘড় ভাংচুর করে তারা আওয়ামী সমর্থক হতে পারে না।

তিনি বলেন, পূর্বধলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বদলির উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন ঘুসকে দেওয়া শিক্ষকদের বদলির আবেদনে কোন সাক্ষর না করার অপরাধে উপজেলার চেয়ারম্যনের বাড়ি ও চেয়ারম্যনের ভাই ও বোনে বাড়ি সহ মোট তিনটি বাড়ি ভাঙচুর, পরে লুটপাট চালায়)।

নেত্রকোনা- ৫ আসনের বর্তমান এমপি ওয়ারেসাত হোসেন বেলালের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সর্বশেষ
%d bloggers like this: