শিরোনাম

পরীর ‘বাহাদুরী’

সর্বশেষ আপডেটঃ ১২:৫০:৩৫ পূর্বাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৭ | ৪০০

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পরী মনি এবার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’ নামের ছবটিতে পরীর সহশিল্পী হিসেবে রয়েছেন সাইমন সাদিক ও জায়েদ খান। আরেকজন নবাগত নায়িকাকে দেখা যাবে ছবিটিতে।

বিএফডিসিতে মঙ্গলবার সন্ধ্যায় ‘বাহাদুরী’ ছবির মহরত অনুষ্ঠানে পরী মনি বলেন, ‘সিনেমার সোনালি যুগ রুপালি যুগ আমি বুঝিনা। আমি এখানে হাঁটতে শুরু করেছি, এখনো হাঁটছি। জানি না, আর কতদিন হাঁটব। যতটুকুই পেয়েছি সবটুকুই প্রত্যাশার বাইরে ছিল। আমি এতটা আশা করিনি। আমার দর্শক আমার ইন্ডাস্ট্রি আমাকে ভালোবেসেই দিয়েছেন। সবার আর্শীবাদে এখানে আসছি। যে মানুষের সহযোগিতায় এখানে এসেছি। তাদের কাছে আমি কৃতজ্ঞ।’

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, ওমর সানী, মিশা সওদাগর, জায়েদ খান, সাইমন সাদিক প্রমুখ।

এর আগে সাইমনের বিপরীতে ‘রানা প্লাজা’, ‘পুড়ে যায় মন’সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন পরী। জায়েদ খানের সঙ্গে অভিনয় করেছেন ‘ভালোবাসা সীমাহীন’ছবিতে।

শফিক হাসানের পরিচালনায় অভিনয় করেছেন ‘ধুমকেতু’ চলচ্চিত্রে অভিনয় করেছেন পরী। এবার ‘বাহাদুরী’ ছবিতে অভিয়নয় করতে যাচ্ছেন। সিনেমাটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া। গল্প লিখেছেন কাশেম আলী দুলাল।

সর্বশেষ