শিরোনাম

নৌকার পক্ষে চ্যালেন্জ ছুড়ে দিয়েছেন জনগন-রকিব

সর্বশেষ আপডেটঃ ০১:১৮:৪৮ পূর্বাহ্ণ - ২২ জুলাই ২০১৮ | ৫০০

আসন্ন তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ধর্ম-বর্ণ নির্বিশেষে ভোট দিয়ে স্বাধীনতার প্রতীক ‘নৌকা’কে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি জনপ্রিয় ও মেধাবী ছাত্রনেতা রকিবুল ইসলাম রকিব।
শনিবার(২১ জুলাই) বিকেলে তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্য্যালয় থেকে শুরু করে উপজেলার গোপালপুর, কোদালধর,মধুপুর গোয়াতলা বাজার,কাকনী, বাট্রা বাজার,রামপুর ও কামারিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকার প্রার্থীদের পক্ষে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।
ছাত্রলীগ সভাপতি বলেন, দেশবাসীর প্রাণের সংগঠন আওয়ামী লীগ। নৌকা হচ্ছে সাম্য ও সম্প্রীতির প্রতীক। নৌকা বিজয়ী হলে সমাজ ও রাষ্ট্রে সুন্দর পরিবেশ বিরাজ করে, দৃঢ় হয় সম্প্রীতির বন্ধন।
তিনি বলেন, বৃহত্তর ময়মনসিংহ সাম্প্রদায়িক সম্প্রীতির আদর্শ জনপদ। এখানে বসবাসকারী বিভিন্ন ধর্মের লোকজনের পরস্পরের সঙ্গে রয়েছে চমৎকার সম্পর্ক। সবাই পরস্পরের সুখ-দুঃখের সঙ্গী। কারো কোনো অনুষ্ঠান হলে সবাই মিলে তা উপভোগ করেন। এ সম্পর্ক আরো দৃঢ় করতে এবারের নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করুন।
উপজেলার বিভিন্ন পথে-প্রান্তরে প্রায় পাঁচ শতাধিক মোটরবাইক নিয়ে গণসংযোগকালে সেখানকার লোকজন মেধাবী ছাত্রনেতৃত্ব রকিবকে স্বাগত জানান। এ সময় রকিব সবার সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের আশীর্বাদ ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তারাও নির্বাচনে নৌকার প্রার্থীদের সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।
তারাকান্দা উপজেলা পরিষদের নির্বাচনে নৌকার প্রার্থীদের পক্ষে গণসংযোগকালে আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজ,ময়মনসিংহ জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতৃবৃন্দসহ মুক্তাগাছা ও গৌরীপুর উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীর উপস্থিত।

সর্বশেষ
%d bloggers like this: