শিরোনাম

নেত্রকোনায় ২৩৫ জন মাদকাসক্তের আত্মসমর্পণ

সর্বশেষ আপডেটঃ ০৬:০৩:৪২ অপরাহ্ণ - ২৭ মে ২০১৭ | ২৯৫

নেত্রকোনার পূর্বধলা ও সদর উপজেলার মোট ২৩৫ জন নারী-পুরুষ মাদক সেবী এবং ব্যাবসায়ীকে আত্মসমর্পণের মাধ্যমে পূনর্বাসনের ব্যবস্থা করেছে জেলা পুলিশ প্রশাসন। নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেনের উদ্যোগে আজ জেলা পুলিশ লাইন্স ব্যারাকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শপথ গ্রহণের মধ্য দিয়ে সদর উপজেলার ১৪০ জন এবং পূর্বধলা উপজেলা ৯৫ নারী-পুরুষ আত্মসমর্পণ করেন। শপথ বাক্য পাঠ করান শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী। জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ বিভাগের ডিআইজি রেঞ্জ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম।  এছাড়া বক্তব্য রাখেন, এডিসি আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খান, প্রবীণ চিকিৎসক ডা. এম এ হামিদ খান, চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আমীন, পিপি এড. জিএম খান পাঠান বিমল, রেড ক্রিসেন্ট সম্পাদক গাজী মোজাম্মেল টুকু, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, সাংবাদিক আলপনা বেগম, পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন অতিরিক্তি পুলিশ সুপার সদর সার্কেল ছানোয়ার হোসেন প্রমুখ।

পরে তাদের মধ্যে অতি-দরিদ্র ১১ জনকে নগদ চার হাজার করে টাকা, ৬ জনকে ছাগল ও ৮ জনের মধ্যে সেলাই মেশিন এবং ৫ জনকে রিক্সা প্রদান করা হয়েছে। তাদেরকে এক বছর মনিটরিংয়ে রেখে চিকিৎসা সহায়তাসহ কর্মসংসংস্থানের ব্যবস্থা করা হবে। সেই সাথে নেত্রকোনা জেলাকে মাদক মুক্ত করা হবে।

সর্বশেষ
%d bloggers like this: