শিরোনাম

নজরুল বিশ্ববিদ্যালয়ে ৩ দিনের শোক

সর্বশেষ আপডেটঃ ০৪:৫০:১১ অপরাহ্ণ - ০৭ মে ২০১৭ | ৩৫৫

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. হাবিবুর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে তিন দিনের শোক ঘোষণা করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে হার্ট অ্যাটাক করেন ড. মো. হাবিব। পরে তাকে কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম, ট্রেজারার অধ্যাপক এ এম শামসুর রহমান এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রোববার বেলা ১১ ঘটিকায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তার প্রথম নামাজে জানাজা হয়। এ সময় উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম বিশ্ববিদ্যালয়ে রোববার থেকে তিনদিনের শোক ঘোষণা করেন। এছাড়া আগামী ৯ মে বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল হবে।

অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, প্রক্টর, সিন্ডিকেট সদস্যসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

 

janatarpratidin.com /Md. Bappy /07 May 2017

সর্বশেষ