শিরোনাম

ধর্ষণের অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজীবন বহিস্কার

সর্বশেষ আপডেটঃ ০৪:০২:৫২ পূর্বাহ্ণ - ২৪ মে ২০১৭ | ২৭৭

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর কবিরের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে সংগঠন থেকে আজীবন বহিস্কার করা হয়েছে।
মঙ্গলবার রাতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব ও সাধারন সম্পাদক সরকার মো: সব্যস্যাাচী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কাজে জড়িত থাকায় ১০ নং হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা ও উক্ত ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সভাপতি আলমগীর কবিরকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ থেকে আজীবন বহিষ্কার করা হলো।
তবে অভিযোগ পাওয়া গেছে, ময়মনসিংহ মুসলিম গালর্স স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী গত ১১ মে সকালে ময়মনসিংহ শহর থেকে আলমগীর ও তার সাঙ্গপাঙ্গরা ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে যায়। পরে ধর্ষিতার এক বান্ধবী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এব্যাপারে গত ১৫ মে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় ধর্ষিতার বাবা বাদী হয়ে একটি ধর্শন মামলা করে। মামলার অন্য আসামিরা হলেন, একই গ্রামের মোর্শেদের ছেলে তুষার (২৬) এবং ত্রিশাল উপজেলার সদরের মুখলেছ মিয়া (২৫)।

 

janatarpratidin.com / Md. Bappy / 24 May 2017

 

সর্বশেষ
%d bloggers like this: