শিরোনাম

দৈত কন্ঠে গাইলেন বাপ্পা মজুমদার-সোনা মহাপাত্র

সর্বশেষ আপডেটঃ ০৯:০৫:২৭ অপরাহ্ণ - ২৭ এপ্রিল ২০১৭ | ৩৯৫

বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে প্রথমবারের মতো গান গেয়েছেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সোনা মহাপাত্র।

‘আর্টিস্ট স্পীড’ নামক প্রজেক্টের প্রথম কাজ হিসেবে মুম্বাই গিয়ে এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা। বাংলাদেশে ক্রেইন্স এবং ভারতসহ সারা বিশ্বে এ গান বাজারজাত ও পরিবেশনা করবে সনি ডিএডিসি।

বাপ্পা ও সোনার গানটি হয়েছে বাংলা ও হিন্দিতে। এর মধ্যে বাংলা গানটির কথা লিখেছেন শাহান কবন্ধ। আর হিন্দি গানটির কথা বলিউডের প্রতিথযশা গীতিকবি নুসরাত বাদারের। বাংলা গানটির শিরোনাম ‘বন্ধু রে’ আর হিন্দি গানটির নাম ‘সাওয়ারিয়া’। খুব শিগগিরই এ গানটির ভিডিও প্রকাশ হবে।

এই বিষয়ে বাপ্পা মজুমদার জানান, ‘অনেক ভালো একটি উদ্যোগ। এটি শিল্পীদের জন্য ভালো একটি প্ল্যাটফর্ম বলেই আমি মনে করি। এজন্য ক্রেইন্স ও সনি ডিএডিসি-কে অনেক ধন্যবাদ। আর সোনা মহাপাত্র এই সময়ে ভারতের অত্যন্ত মেধাবী একজন শিল্পী। আমরা বাংলা ও হিন্দি ভাষায় গান দুটি করেছি। অসাধারণ গেয়েছে সে। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে সবার।’

বাপ্পা আরও জানান, এই গানটি দুই দেশের মধ্যে সংগীতের সেতু তৈরিতে নতুন ভূমিকা রাখবে। এবং এ ধরনের প্রজেক্টের সঙ্গে নিজেকে জড়াতে পেরে বেশ স্বস্তিও প্রকাশ করেছেন তিনি।

এবারই প্রথম বাংলাদেশের কোনও শিল্পীর সঙ্গে কাজ করেছেন সোনা। গান দুটির অডিও এবং ভিডিও শিগগিরই বিশ্বব্যাপী প্রকাশ পাচ্ছে সনির ব্যানারে। গানটির প্রকাশনা উৎসবে ঢাকাতে আসতে পারেন সোনা মহাপাত্র।

সর্বশেষ