শিরোনাম

দেশে আন্দোলন করার মতো ইস্যু নেই: সেতুমন্ত্রী

সর্বশেষ আপডেটঃ ০৩:২১:৩৩ অপরাহ্ণ - ১৭ জুন ২০১৭ | ৩৪৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি প্রতিবারই ঈদের পরে আন্দোলনের হুমকি দেয়। আন্দোলনে গিয়েও বিএনপি সফল হতে পারবে না। তিনি বলেন, জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন করার মতো ইস্যু নেই দেশে।

শুক্রবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে বিএনপিও অংশ নেবে। সেই নির্বাচন হবে সহায়ক সরকারের অধীনে নয়, নির্বাচন কমিশনের অধীনে।

বিএনপির আন্দোলন বিষয়ে প্রশ্ন তুলে মন্ত্রী বলেন, বিএনপি’র কেন্দ্রীয় নেতারাই ঘরে বসে ডিজিটাল সময় পার করছেন। মাঠে নামার সময় কই তাদের? রাজনীতি হলো মাঠে ময়দানের বিষয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ, ঢাকাস্থ নোয়াখালী সমিতির সভাপতি শাহাবুদ্দিন, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

 

janatarpratidin.com / Md. Bappy / 17 June 2017

 

সর্বশেষ
%d bloggers like this: