শিরোনাম

‘দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় ময়মনসিংহ সদরে নৌকায় ভোট চাইছেন রকিব’

সর্বশেষ আপডেটঃ ১২:২৯:১১ পূর্বাহ্ণ - ২০ নভেম্বর ২০১৮ | ৫৬২

স্বাধীনতার শপথে উজ্জীবিত হয়ে তরুন প্রজন্মের চেষ্ঠায় আজ ধীরে ধীরে এগিয়ে যাওয়ার গতি বৃদ্ধি পাচ্ছে বাংলাদেশের। এই এগিয়ে যাওয়ার পথে আজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে তরুণ প্রজন্মরা।

ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষে কাঁধে কাঁধ মিলিয়ে স্বাধীনতার শপথে দেশপ্রেম-এর মহান মন্ত্রে উজ্জীবিত হয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব ময়মনসিংহের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব চাইছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে।

ময়মনসিংহ-৪ সদর আসন থেকে আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী হয়ে ছাত্র রাজনীতিতে এক ইতিহাস সৃষ্টি করেছেন। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার শপথ করেছেন রকিবুল ইসলাম রকিব। পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিবের রয়েছে ব্যপক পরিচিতি ও সুনাম।

আর এই পরিচিতিই তাকে কাছে টানছে তরুন প্রজন্মের প্রথম পছন্দ হিসেবে। পছন্দ হিসাবে ময়মনসিংহ-৪ (সদর) আসনের সংসদ সদস্য হিসেবে তৃণমূলের নেতা কর্মী এবং তরুনদের প্রথম পছন্দ হিসেবে তরুন ও ক্লিন ইমেজের প্রার্থী জেলা ছাত্রলীগ সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব।

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে বিভিন্ন কৌশলে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এই আসনে সরকারের উন্নয়ন ও সফলতাকে ধরে রাখতে তরুন ভোটারদের কাছে টানতে হলে ময়মনসিংহ-৪ (সদর) আসনে তরুন প্রার্থী হিসাবে রকিবকেই চাইছে বর্তমান তরুন ভোটার রা।

মূলত অল্প বয়সেই শত শত দরিদ্র মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব।

জেলা ছাত্রলীগ সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, “আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, মুজিবভক্ত পরিবারের সন্তান। জ্ঞান-বিজ্ঞান চর্চার মাধ্যমে তরুণরাই বিশ্বকে পরিবর্তন করতে পারবে। তরুণ প্রজন্মই হবে আগামীর বাংলাদেশ গড়ার রূপকার। জননেত্রী আমায় মনোনীত করলে, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এ জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত দেশ আর দশের কাজ করে যাব।

সর্বশেষ
%d bloggers like this: