শিরোনাম

দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন জননেত্রী সেগুলো ব্যানার-ফেস্টুনে তুলে ধরুন: জাকির

সর্বশেষ আপডেটঃ ০২:৪৫:৪১ পূর্বাহ্ণ - ০৪ মে ২০১৭ | ৩৮২

মো: মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ :
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মঞ্চে প্রথম বার সম্মেলন হচ্ছে এটা ছাত্রলীগের গর্ব উল্লেখ করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্র নির্বাহী সংসদের বিদ্রোহী সাধারন সম্পাদক এস. এম. জাকির হোসাইন বলেছেন, জনপ্রিয় ও মেধাবীরাই ছাত্রলীগ করে।

এদেশের ছাত্র সমাজ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে ছাত্রলীগকে বুকে আঁকড়ে ধরে রেখেছে।
তিনি বলেন, ২০১৯ সালের জাতিয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে মাননিয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার আহবান জানান।
ছাত্রলীগকে আহ্বান জানিয়ে জাকির আরও বলেন, আপনারা জননেত্রী প্রধানমন্ত্রী হাওর অঞ্চলের দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন সেগুলো ব্যানার-ফেস্টুনে তুলে ধরেন। আপনারা যারা নেতৃত্বে আসবেন তারা এই ময়মনসিংহকে একটি নিরক্ষরমুক্ত জেলা প্রধানমন্ত্রীকে উপহার দিবেন।
বুধবার বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মঞ্চে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১ম বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন এ কথা বলেন।
এর আগে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি ছাব্বির আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের বিভাগীয় সম্পাদক ডা. দীপু মণি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, অ্যাডভোকেট মিজবাহ উদ্দীন সিরাজ, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোহিত উল আলম, ময়মনসিংহ মহানগর আ’লীগ সভাপতি এহতেশামুল আলমসহ প্রমুখ।

janatarpratidin.com /Md. Bappy /04 May 2017

সর্বশেষ