শিরোনাম

তাকে সবাই মেসি বলে বারবার ভুল করছেন!

সর্বশেষ আপডেটঃ ০৫:১৫:২৯ অপরাহ্ণ - ২৯ এপ্রিল ২০১৭ | ৩৮৪

বর্তমানের লিওনেল মেসির সঙ্গে দারুণ মিল তার। একই রকম মুখের আদল। একইরকম বাদামি দাড়ি। একইরকম গায়ের রঙও। রিজা পিরেস্তেস আবার সব সময় পরে থাকেন আর্জেন্টিনার জার্সিও। তাতে দেখলে মনে হয়, আসলেই তিনি মেসি। এক নজর দেখলে যে কেউ বলে উঠবেন, আরে এ যে লিওনেল মেসি! ভুল দেখছি না তো। নাহ! কোনোভাবেই ভুল হতে পারে না। চোখের সামনেই তো দিব্যি দেখতে পাচ্ছি। কোনো খুঁত নেই। চোখ, নাক, কপাল, চুল, মুখের দাড়ি- সবই তো লিওনেল মেসির মত দেখতে।

ইরানের এই যুবক ইদানিং বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তাকে সবাই মেসি বলে বারবার ভুল করছেন। অটোগ্রাফের জন্য আসেন। দিতে হয় ফটোগ্রাফও। এ ব্যাপারটায় এখন বেশ মজা পান রিজা। তবে সবার ভুল ভাঙিয়েও দেন তিনি, বলেন তিনি মেসি নন। কখনও কারও কাছে সত্যিটা গোপন করেন না।

মেসির এই কার্বন কপি রিজা পিরেস্তেস পড়ে গেছেন এক মধুর বিড়ম্বনায়। শত শত ভক্ত এখন তাকে এক নজর দেখার অপেক্ষায়। একটি অটোগ্রাফ কিংবা সেলফি তার সঙ্গে সবাই তুলতে চায়। পিরেস্তেস বুঝতে পারেন, বাস্তবের লিওনেল মেসিকে তাহলে কতটা ঝক্কি পোহাতে হয়!

ইরানি যুবক রিজা পিরেস্তেস পুরোপুরি মেসির লুক এ লাইক। এতটাই মিল যে, হালকা ট্রেনিং করিয়ে যদি বার্সার জার্সি পরিয়ে তাকে মাঠে নামিয়ে দেয়া হয়, তাহলে আসল মেসির সঙ্গে কোনোই অমিল খুঁজে পাবে না কেউ।

গত কোপা আমেরিকা টুর্নামেন্ট থেকেই দাড়ি রাখতে শুরু করে দিয়েছেন লিওনেল মেসি। এখন তো এটা তার নিয়মিত সঙ্গী। মুখভর্তি দাড়ি। সুন্দর পরিপাটি করে রাখেন। ঘণকালো নয়, হালকা বাদামি। রিজা পিরেস্তেসের দাড়িও ঠিক একই রকম। অমিল খুঁজলে, শুধু দেখা যাবে ভুড়িটাই রিজার বেমানান। একটু মুটিয়েও গিয়েছেন বৈ কি।

 

janatarpratidin.com /Md. Bappy /29 April 2017

 

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ